ঢাকাবৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে মাদক ব্যবসায়ী চাচার হাতে কলেজ পড়ুয়া ভাতিজা খুন

প্রতিবেদক
অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেক্সঃ
আজ সকালে গোপালগঞ্জ জেলার সদর উপজেলার গোবরা ইউনিয়নের উত্তর গোবরা পূর্বপাড়ার ইব্রাহীম শেখের ছেলে লিয়ন কে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করেছে পাশের বাড়ীর মৃতঃ নসু শেখের ছেলে নাহিদুল শেখ।

সরেজমিনে গেলে জানা যায়, নাহিদুল শেখ পাশের ঘরের লিয়নকে ডেকে তার ঘরের সামনে নিয়ে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। খুনি নাহিদুলকে সহযোগিতা করে তার মা আম্বিয়া বেগম (ফেলি) ও তার বোন কমলা। ব্যাপারটি এলাকায় জানাজানি হলে, এলাকাবাসীরা লিয়নকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে যান, জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃতঃ ঘোষনা করেন।
ঘটনার ব্যপারে জানতে চাউলে লিয়নের বাবা বলেন, আমি জমিতে কাজ করে খাই। আমি আমার ছেলেকে অনেক কষ্টে লেখাপড়া করিয়ে কলেজে পাঠিয়েছি। আমার ছেলের সম্পর্কে কেউ খারাপ বলতে পারবে না। তিনি আরোও বলেন, আমার চাচা নওশের একজন ভুয়া মুক্তিযোদ্ধা। মুক্তিযোদ্ধার নাম ভাঙ্গিয়ে এরা চলে। সরাসরি মাদক ব্যবসা করে, কেউ এদের কিছু বলেনা। আমার ছেলের হত্যাকারী নাহিদুলের ফাঁসী চাই।
এলাকাবাসী সূত্রে জানা যায়, নাহিদুলের পিতা একজন মুক্তিযোদ্ধা। নাহিদুল এলাকায় সকলের কাছে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী হিসাবে খুব সু-পরিচিত। মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের একাধিক মামলাও আছে তার নামে।

এলাকাবাসী আরোও বলেন মায়ের হুকুমেই সে এসব কর্মকান্ড করে। তার কাছে সব সময় দেশীয় অস্ত্র থাকে। একাধিকবার ঐ সকল অস্ত্রের ব্যবহার এলাকার লোকজনের উপর করেছে প্রমানও আছে। চতুর নাহিদুলের মা ও বোন কমলা লিয়নকে মারার পর নিজেদের ঘরে কেরাসিন ঢেলে আগুন লাগাবার চেষ্টা করলে এলাকাবাসী তা ধরে ফেলে। খুনি নাহিদুলকে আহতবস্থায় পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com