ঢাকারবিবার , ২৭ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলে একরাতে ৭টি গরু চুরি, আতঙ্কিত এলাকাবাসী!

প্রতিবেদক
আনোয়ার হোছন

আগস্ট ২৭, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

খুরুশকুলে একরাতে ৭টি গরু চুরি, আতঙ্কিত এলাকাবাসী!

(আনোয়ার হোছন)

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নে এক রাতে ৭টি গরু চুরি হওয়ার খবর পাওয়া গেছে। এমন চুরির ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। ইউনিয়ের ৯নং ওয়ার্ডের কুলিয়া পাড়া ও রুহুল্লার ডেইল এলাকায় গত ২৫ আগষ্ট দিবাগত রাতে (বৃহস্পতিবার) এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, খুরুশকুল কুলিয়া পাড়া এলাকার হাছন আলীর পুত্র হাবিবুর রহমানের ২টি, কবির আহাম্মদের পুত্র গুরা মিয়ার ২টি, শুক্কুর মেম্বারের পুত্র নবাব মিয়ার ১টি, রুহুল্লার ডেইল এলাকার মৃত আব্দুল নবীর পুত্র মৌলভী শাহ আলমের ২টি সহ সর্বমোট ৭টি গরু চুরি হয়েছে। প্রত্যকের গোয়াল ঘর থেকে গভীর রাতে অজ্ঞাত নামা চুরের দল এসব চুরি করে নিয়ে যায় বলে জানা যায়।

ঐ বিষয়ে জানার জন্য খুরুশকুল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মো: ইকবাল সোহেল এর সাথে যোগাযোগ করা তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একই ওয়ার্ডে একসাথে ৭টি গরু চুরি হওয়ার বিষয়টি অবশ্যই দু:খ জনক ও আশ্চর্যজনক। তিনি আরো বলেন, বিষয়টি পুলিশকে অবগত করা হয়েছে। একসাথে এতগুলো গরু চুরি হওয়ার অন্যান্য লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। বিভিন্ন ধরনের অপরাধ দমন সহ খুরুশকুলের আইনশৃঙ্খলা ঠিক রাখতে পুলিশের টহল আরো বাড়ানোর দাবি জানান ঐ জনপ্রতিনিধি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com