ঢাকাশুক্রবার , ১৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কিশোরী অন্তঃসত্ত্বা, অভিযোগের তীর বাড়িওয়ালার ছেলের দিকে

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১৬, ২০২১ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণে এক কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের মো. আবুল হোসেনের ছেলে মো. রেদুয়ানকে (৩৫) আসামি করা হয়েছে। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে।
মামলা সূত্রে জানা যায়, রেদুয়ানদের বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়ায় বসবাস করে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন ওই কিশোরী। গত ৩০ এপ্রিল ৪টার দিকে ওই কিশোরী প্রয়োজনীয় কাজে ঘর হতে বের হলে রেদুয়ান তাকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করেন। এর পর ওই ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকার ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে। এক পর্যায়ে কিশোরী শারীরিক পরিবর্তন ঘটলে বিষয়টি তার মাকে জানায়। তদন্তকারী কর্মকর্তা জানান, রেদুয়ান বাড়িওয়ালার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার সাব-ইন্সপেক্টর মোস্তফা রুবেল জানান, মামলার আসামিকে গ্রেপ্তার করে আদালতে এবং ভিটিমকে ডাক্তারী পরীক্ষার জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com