ঢাকামঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার খরুলিয়ায় মাদক বিক্রির প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে খুন

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১৩, ২০২১ ৯:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

কক্সবাজার খরুলিয়া মাদক সম্রাটদের আস্তানা ও বিক্রি হাট।
মাদক বিক্রির প্রতিবাদ করায় কক্সবাজারে জামাল উদ্দিন (৩৫) নামের এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

সোমবার (১২ জুলাই) দুপরে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জামাল উদ্দিন কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া বাজারপাড়া গ্রামের মৃত ফজল কবিরের ছেলে।

এর আগে ৭ জুলাই (বুধবার) খরুলিয়া বাজারপাড়া গ্রামে সড়কের উপর থেকে জামাল উদ্দিনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে স্বজনরা কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করায়।

জামালের ভাই কামাল হোসেন ও বোন খুরশিদা জানান, মাস দেড়েক আগে খরুলিয়া বাজারপাড়া এলাকার মাদক সম্রাট হিসেবে পরিচিত ইউসুফ আলীর ছেলে শওকত আলী পুতুর মাদক বিক্রির প্রতিবাদ করায় জামালের সঙ্গে তার বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে ৭ জুলাই রাতে শওকত আলী পুতু, তার ভাই দেলোয়ার হোসেন, লিয়াকত, সাদ্দাম, ওসমান গণি ও দেলোয়ারের ছেলে মেহেদী মিলে জামালকে ধরে তাদের বাড়িতে নিয়ে যায়। সেখানে লোহার রড় ও হাতুড়ি দিয়ে কুটিয়ে ও পিটিয়ে মাথা থেঁতলে সড়কের পাশে ফেলে যায়।

পরে এক টমটম চালক রাস্তায় পড়ে থাকা জামালকে দেখে স্বজনদের খবর দেন। স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল ও সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেহ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। এরপর তাকে পাঁচলাইশের পার্কভিউ হাসপাতাল ও পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যায়।

ঝিলংজা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান টিপু সুলতান বলেন, জামাল উদ্দিন দুর্বৃত্তদের মাদক ব্যবসা নিয়ে প্রতিবাদ জানিয়ে আসছিল। এতে ক্ষুদ্ধ হয়ে তারা এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে স্বজনরা দাবি করেন।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, সুরতহাল রিপোর্ট তৈরির পর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়। নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com