ঢাকামঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

উখিয়া থাইংখালী থেকে ১লক্ষ ৩০ হাজার জাল নোট সহ আটক – ২

প্রতিবেদক
প্রেস বিজ্ঞপ্তি

ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারে র‌্যাব-১৫ অভিযান চালিয়ে ১ লক্ষ ৩০ হাজার টাকার জাল নোটসহ দুইজন মহিলাকে গ্রেপ্তার করেছে।

সোমবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের উত্তর পাশে জনৈক নজরুল ইসলাম এর ভাড়া বাসা সংলগ্ন পাকা রাস্তার পাশে এ অভিযান পরিচালনা করেন।

গ্রেপ্তারকৃত মহিলারা হলেন,পালংখালী ৩ নং ওয়ার্ডের মোজাহার মিয়ার ২ মেয়ে,আবুল বশরের স্ত্রী রাশেদা বেগম (৩৫) ও মোঃ জুবায়ের স্ত্রী জোলেখা বেগম (২২)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)অতিঃ পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী মঙ্গলবার সকাল ১১ টার দিকে স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান,গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা ৭ টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের উত্তর পাশে জনৈক নজরুল ইসলাম এর ভাড়া বাসা সংলগ্ন পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে জাল টাকার ব্যবসায়ী দুইজন মহিলাকে আটক করা হয়েছে।

এসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক তল্লাশী করে তাদের নিকট হতে ১ লক্ষ ৩০ হাজার টাকা মূল্য মানের ১০০০ ও ৫০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুই সহোদর বোন পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশী জাল কারেন্সী নোট কক্সবাজার জেলার বিভিন্ন জায়গায় বিক্রয় ও লেনদেন করে আসছে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত জাল টাকার নোটের উৎস বের করাসহ এ সংক্রান্তে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com