ঢাকাশুক্রবার , ২ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

অফিসের চেয়ারে ইসলামি এজেন্ট ব্যাংকিং এর কর্মীর মৃত্যু

প্রতিবেদক
সিএনএ

জুলাই ২, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারে ইসলামী ব্যাংকের টেকনাফের হ্নীলা শাখা এজেন্ট ব্যাংকিংয়ের অফিস ইনচার্জ আমান ওয়াহিদ হঠাৎ মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (২৯ জুন) সকাল ১০টার দিকে হ্নীলা সিকদার প্লাজার ২য় তলায় অফিসের তালা ভেঙে চেয়ারে বসা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

ওয়াহিদ টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল গ্রামের বাসিন্দা মৌলভী ছৈয়দ আহমদের ছেলে।

পরিবার সূত্র জানা গেছে, জুন ক্লোজিং, করোনা আতঙ্ক ও যানবাহন সংকটের কারণে আমান ওয়াহিদ গত ২-৩ দিন ধরে বাড়ি যাননি। সোমবার (২৮ জুন) রাতে হ্নীলা স্টেশনের বৈশাখী হোটেলে খাবার খাওয়ার সময় হঠাৎ মাথাব্যথা অনুভব করেন। দ্রুত এজেন্ট ব্যাংকিং হ্নীলা শাখা অফিসে অবস্থান নেন। পরদিন মঙ্গলবার সকাল পৌনে ১০টা বাজলেও অফিস না খোলায় হোটেলের লোকজন ডাকাডাকি শুরু করেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ তালা ভেঙে ভেতরে ঢুকে চেয়ারে বসা ও দেয়ালে হেলান দেয়া অবস্থায় তাকে দেখতে পান। অনেকের ধারণা তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

ব্যাংকের একই শাখার কর্মকর্তা ফয়সাল উদ্দিন বলেন, ‘সোমবার দিবাগত রাত ২টায় আমান ওয়াহিদের সঙ্গে ফোনে কথা হয়েছে। তখন তার মাথাব্যথা ও খারাপ লাগছিল বলে জানান। এরপর কোনো একসময় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। এটাই যে তার সঙ্গে শেষ কথা হবে বুঝতে পারিনি।’

জানা গেছে, মঙ্গলবার মরদেহ উদ্ধারের পর বাড়ি নিয়ে যাওয়া হয়। মাগরিবের আগে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

আমান ওয়াহিদ স্ত্রী, মা-বাবা, ভাই-বোন, আত্মীয়-স্বজন রেখে যান। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com