ঢাকামঙ্গলবার , ৯ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লামায় ইয়াংছা চেকপোস্টে পুলিশের অভিযানে ইয়াবাসহ এক যুবক আটক

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

আগস্ট ৯, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

লামায় ইয়াংছা চেকপোস্টে পুলিশের অভিযানে ইয়াবাসহ এক যুবক আটক

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় ইয়াংছা চেক পোস্টে পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম (২০) কে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত মোঃ সাইফুল ইসলাম(২০)ইয়াংছা বদুরঝিরি ৭নং ওয়ার্ডের শাকের আহাম্মদ এর ছেলে। (৯ আগষ্ট২২) মঙ্গলবার দুপুর ১টায় দিকে গোপন সংবাদের ভিত্তিত অভিযান চালিয়ে ইয়াংছা চেকপোস্টে একটি মোটরসাইকেল তল্লাশি করে ২০ পিচ ইয়াবাসহ এক মোটরসাইকেল চালক কে আটক করা হয়।

ঘটনা স্থলে আসা লামা থানার সাব ইন্সপেক্টর মোঃ ইউনুস বলেন, ইয়াংছা চেকপোস্টে মোঃ সাইফুল নামক এক মোটরসাইকেল চালক কে ২০ পিচ ইয়াবাসহ আটক করি এবং লামা থানায় অবগত করে, পরবর্তীতে একটি ফোর্স নিয়ে ইয়াংছা চেকপোস্টে আসি, সাক্ষী প্রমাণ নিয়ে মোটরসাইকেল, ইয়াবা ও আসামি সহ লামা থানায় নিয়ে যায়। আটকে বিরুদ্ধে
ব্যবস্থা গ্রহণ করা হবে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে।

ইয়াংছা চেকপোস্টের ইনচার্জ মোঃ নিয়ামত বলেন, আটককৃত মোটরসাইকেল চালক কে প্রথমে মোটরসাইকেল নিয়ে ইয়াংছা বাজার থেকে চেকপোস্টের সামনে আসে, পরবর্তীতে আবার বাইক নিয়ে বাজারের দিকে চলে যাওয়ার সময় ইয়াংছা চেকপোস্টে ডিউটিরত পুলিশ সদস্য , মোঃ রাজু’র সাথে সেনা সদস্যসহ RTR মোটরসাইকেলটি অভিযান চালিয়ে আনুমানিক ২০পিচ ইয়াবাসহ মোঃ সাইফুল ইসলাম কে আটক করা হয়। আটক করার পর আমি বিষয়টি লামা থানায় অবগত করি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com