ঢাকাশুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে পিতা-পুত্রসহ একই পরিবারের ৫ জনকে কুপিয়ে হত্যা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৫, ২০২২ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :

গ্রামবাসীর সাথে বিরোধের জের ধরে বান্দরবানে পিতা-পুত্রসহ একই পরিবারের ৫ জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে বান্দরবানের রুমা উপজেলার দুর্গম গালেঙ্গ‍্যা ইউনিয়নের আবুই ম্রো পাড়া এলাকায়।

এ ঘটনার পর আজ সকালে সেখানে লাশ উদ্ধারে রুমা থানা থেকে পুলিশ গিয়েছে। নিহতরা হলো আবু ম্রো পাড়া পাড়া প্রধান (কারবারি) লুং ই ম্রো (৬৪), তার চার ছেলে রুনতুই ম্রো (৩৩) রেং ই ম্রো (৩০) মেওয়াই ম্রো (২৫) রিংরাও ম্রো (২০)। গালেঙ্গ‍্যা ইউপি চেয়ারম্যান মেনরত ম্রো জানিয়েছেন বৃহস্পতিবার রাতে ওই পাড়ায় একটি সালিশ-বৈঠক চলাকালে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত পাড়ার লোকজন এই ৫ জনকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পাড়ার লোকজনদের অভিযোগ ওই পরিবারটি পাড়ার মধ্যে দীর্ঘদিন থেকে দ্বন্দ্ব সংঘাত লাগিয়ে আসছিল। এতে পাড়ার লোকজন ওই পরিবারের উপর ক্ষুব্ধ ছিল। এদিকে ঘটনার পর রুমা থানা থেকে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করতে।

রুমা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কাজী রকিব উদ্দিন জানান, বিরোধের জেরে প্রতিবেশীরা বাবা-ছেলেসহ পাঁচজনকে কুপিয়েছে বলে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম রওনা দিয়েছে। টিমটি ফেরত আসলে বিস্তারিত জানা যাবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com