ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষণ মামলার আসামি মো: আজাদ পুলিশের জালে

প্রতিবেদক
আনোয়ার হোছন-সদর প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২২ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আনোয়ার হোছন :

কক্সবাজার শহরের পশ্চিম নতুন বাহারছড়া এলাকার এক শিশু ধর্ষণকারীকে আটক করেছেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। ঐ অভিযানে নেতৃত্ব দেন এস আই-মো: আমজাদ হোসেন। গত ২২-১০-২০২২ ইং তারিখ সকালে শহরের চৌধুরী ভবনের সামনে এলাকায় অভিযান করে আসামী মো: আজাদ কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মো: আজাদ এর পিতার নাম মৃত ছাবেদ আলী। সে ডোমরাকান্দি, কৈজুরী, ফরিদপুর এলাকার স্থায়ী বাসিন্দা হলেও বর্তমানে শহরের পশ্চিম নতুন বাহারছড়া এলাকায় বসবাস করে বলে জানা যায়।

মামলার সূত্রে জানা যায়, শহরের পশ্চিম নতুন বাহারছড়া এলাকার অষ্টম শ্রেণিতে পড়ুয়া একজন শিশু বৈদ‍্যুতিক বাল্ব মেরামত করার জন‍্য ৮-১০-২০২২ ইং তারিখ বিকাল অনুমান ৩ টার দিকে একই এলাকায় আসামী মো: আজাদের বাড়ীতে যায়। তখন আসামী মো: আজাদ শিশুটির সাথে কিছুক্ষণ কথা বলে। এক পর্যায়ে প্রায় আধা ঘন্টা পরে আসামীর বাড়ীতে কেউ না থাকার সুযোগে আসামী মো: আজাদ ঐ শিশুটিকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে শিশুটির আত্মীয় স্বজন শিশুটিকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন। শিশুটির চিকিৎসা শেষে মা জেসমিন আক্তার বাদী হয় দুইজনের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-৩০, তারিখ-১৬ অক্টোবর, ২০২২ইং, জি আর নং-৬৭৫/২২,
ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০।

এই বিষয়ে জানার জন্য মামলার তদন্তকারী অফিসার মো: আমজাদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন- মামলার এজাহার নামীয় ২ নং মো: আজাদ কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। উক্ত আসামী ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। মামলাটি দ্রুত তদন্ত শেষ করে বিজ্ঞ আদালতে অভিযোগ পত্র দাখিল করা হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com