ঢাকাশুক্রবার , ২৫ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খুরুস্কুলে ইয়াছিন চৌকিদারকে মেরে হাত ভেঙ্গে দিল এহেছান মেম্বার

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

আগস্ট ২৫, ২০২৩ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

খুরুস্কুলে ইয়াছিন চৌকিদারকে মেরে হাত ভেঙ্গে দিল এহেছান মেম্বার

নিজস্ব সংবাদদাতা

কক্সবাজার সদর খুরুস্কুল ইউনিয়নের চৌকিদার ইয়াছিনকে মেরে হাত ভেঙ্গে দিয়েছে একই ইউনিয়নের ২ নং ওয়ার্ড মেম্বার এহেছান। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২৩ আগস্ট বৃহঃবার দুপুর একটার সময় খুরুস্কুল ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার এহেছান তার ওয়ার্ডস্থ একটি ওয়ারিশ সনদ নিয়ে এসে চৌকিদার ইয়াছিনকে পরিষদের নিয়ম মোতাবেক চৌকিদারদের স্বাক্ষরের জায়গায় স্বাক্ষর করতে বলেন। কিন্তু তদন্ত না করে ওয়ারিশ সনদে স্বাক্ষর করতে অস্বীকার করায় মেম্বারের সাথে বাক বিতন্ডা হয়। একপর্যায়ে মেম্বার এহেছান লোহার রড দিয়ে প্রথমে হাতে স্বজোরে আঘাত করে। এরপর এলোপাতাড়ি গায়ে পায়ে মারতে থাকে। এতে ইয়াছিনের বাম হাত ভেঙ্গে গেলে সে মাটিতে লুটিয়ে পড়লে পাশে থাকা লোকজনের প্রতিরোধের মুখে মেম্বার হাঁকা বকা দিতে দিতে চলে যায়। এর পর লোকজন চকিদার ইয়াসিনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে এবং বর্তমানে সার্জারী বিভাগে চিকিৎসাধীন আছে। এ নিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান।

এ ব্যাপারে ২ নং ওয়ার্ডের মেম্বার এহেছান উল্লাহর কাছে ফোনে জানতে চাইলে তিনি বলেন, চৌকিদার ইয়াছিনকে ওয়ারিশ সনদে স্বাক্ষর করতে লোকজন থেকে টাকা নিচ্ছে কেন জানতে চাইলে সে আমাকে মারতে ঔদ্ধত হয় তাই তাকে মেরেছি।

এ বিষয়ে জানতে খুরুস্কুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকী বলেন, বিষয়টি আমি শুনেছি এবং উভয় পক্ষ নিয়ে বসে ঠিক করে দেব। আমি তাকে চিকিৎসা করাচ্ছি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com