ঢাকাসোমবার , ২৪ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুল উত্তর হিন্দু পাড়া কেন্দ্রীয় হরি মন্দিরে সংবাদ করতে গিয়ে সংবাদকর্মীর উপর হামলা

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ২৪, ২০২২ ২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :

সংবাদ সংগ্রহ করতে গিয়ে কক্সবাজার নিউজ এজেন্সির (সিএনএ) এর সংবাদকর্মী শফিকুর রহমানের উপর হামলা ক্যামেরা ও মোবাইল ভাংচুর।


ঘটনা খুরুশকুল ইউনিয়ন সদর – কক্সবাজারের উত্তর হিন্দু পাড়ায় কেন্দ্রীয় হরিমন্দিরের কমিটি গঠন কে কেন্দ্র করে রনজিত মেম্বার, জয়বর্ধন সহ কিছু বিশৃঙ্খলাকারী নবগঠিত হরিমন্দির পরিচালনা কমিটিকে নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।


সেটা নিষ্পত্তির জন্য খুরুশকুল ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকি হিন্দু সম্প্রদায়ের ৩ জন জনপ্রতিনিধিকে সমন্বয় করে তিন দিনের জন্য মিটিং আহবানের দায়িত্ব দেন। তিন দিনের পরে চেয়ারম্যান হরি মন্দির মাঠ প্রাঙ্গনে কমিটি নিয়ে সংঘটিত ঘটনার সমস্যা সমাধান করতে গেলে চেয়ারম্যানকে অমান্য করে দুই পক্ষ সংঘর্ষে লেগে পড়ে। এই সময় সংবাদ সংগ্রহ করতে গেলে রনজিত মেম্বার, জয়বর্ধন সহ আরও কয়েকজন লোক এসে জিজ্ঞেস করে আপনি কে?

তাদেরকে সংবাদকর্মী হিসেবে প্রত্রিকার পরিচিতি কার্ড় দেখানোর পরও সে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কে নিয়ে নির্মম ভাবে তার উপর হামলা চালিয়ে শারীরিক ভাবে আঘাত করে। একজন সংবাদকর্মী হিসেবে উক্ত ঘটনার সুষ্ঠ বিচার ও দোষী ব্যক্তিদের শাস্তি দাবি জানান প্রশাসনের নিকট।

আহত সংবাদকর্মীর আহবান সহযোদ্ধা সংবাদকর্মী ভাইদের প্রতি ঐ মহলের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলা হ‌উক, যাতে করে আর কোন সংবাদকর্মী সংবাদ সংগ্রহ করতে গিয়ে নিজকে নাজেহাল হতে না হয় ।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com