ঢাকাবৃহস্পতিবার , ১২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে চুরি হওয়া মোটরসাইকেলসহ দুই চোরকে গ্রেফতার করছে ডিবি

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ১২, ২০২১ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

ডিবি পুলিশ’ পরিচয়ে মোটরসাইকেল চুরি করতো এমন চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (১১ আগস্ট) রাত ১০টার দিকে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বাংলা বাজারের মুক্তারকুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, সদরের ঝিলংজা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মুক্তারকুল বাংলাবাজার এলাকার মো. জাকারিয়ার ছেলে এহসানুল কবির (৩০) এবং রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড সমিতি পাড়ার মো. হাসানের ছেলে মো. শাহজাহান (২২)।
ওসি শেখ মোহাম্মদ আলী জানান, গত ২৫ এপ্রিল শহরের বার্মিজ স্কুল সংলগ্ন এলাকা থেকে চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকার পরিমল কান্তি দের ছেলে অনুপম কান্তি দের (৪২) ভাড়া বাসা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় গত ২৭ মে মোটরসাইকেলের মালিক বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন।

পরে জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) দায়িত্ব দেয়া হলে ডিবি পুলিশ মোটরসাইকেলটি উদ্ধারে তৎপরতা শুরু করে। বুধবার রাতে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটরসাইকেলসহ দুই চোরকে গ্রেফতার করা হয়৷

ওসি আরও জানান, গ্রেফতারকৃতরা বিভিন্ন সময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে জেলার আশপাশের বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল ছিনতাই ও চুরি করে ক্রয় বিক্রয় করত। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com