ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঈদগাঁও- ঈদগড় সড়কে বাস-সিএনজি মোখামুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত ১ আহত ৪

প্রতিবেদক
মাহাবুব আলম মাবু (ঈদগাঁও)

জুলাই ১২, ২০২৩ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঈদগাঁও- ঈদগড় সড়কে বাস-সিএনজি মোখামুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত ১ আহত ৪

মাহাবুব আলম মাবু (ঈদগাঁও)

কক্সবাজারের ঈদগাঁও – ঈদগড় সড়কের হিমছড়ি ডালায় ঈদগড়গামি লামা আলিকদম সড়কের মাতামূহুরি বাসের সাথে ঈদগাঁও গামি সিএনজির মূখমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ঈদগাঁও ইসলামাবাদের পুত্রবধু ঈদগড়ের পিতার বাড়ি থেকে ঈদগাঁওতে শশুর বাড়ি ফেরার পথে উপরক্ত স্থানে দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃতুবরণ করেন। নিহতের নাম তসলিমা আক্তার(৩০) এবং আহত হয়েছেন তার দুই সন্তান আপন নানা ও সিএনজি চালক সহ চার জন।
আহতদের মধ্যে একজন জানান নিহত তসলিমা আক্তার ইসলামাবাদ ইউনিয়নের খোদাই বাড়ি এলাকার নুরুল আজিম প্রকাশ কালাপুতুর স্ত্রী। খবর পেয়ে ঈদগাঁও থানা পুলিশের ওসি গুলাম কবির নেত্রীত্বে পুলিশের একটি টিম উপস্থিত হয়ে ঘটনা স্থলে গাড়ি চলাচল স্বাভাবিক করে এবং নিহত তসলিমা আক্তার ও সংঘর্ষ কারি গাড়ি দুইটি কে ঈদগাঁও থানা পুলিশের জ্বীম্মায় নিয়ে আসেন। নিহত পরিবারের আত্মীয়-স্বজনের কান্নায় ঘটনাস্থল ও থানা প্রাঙ্গন ভারি হয়ে উঠে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ঈদগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুর রশিদ জানান, ওসি গুলাম কবিরের নেত্বীত্রে ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক করে গাড়ি দুইটি কে থানার জীম্মায় নিয়ে আসে নিহত তসলিমা আক্তার কে পোস্টমর্টেমের জন্য কক্সবাজার সদর হসপিটাল পাঠানোর প্রক্রিয়া চলছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com