ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক টেকনাফের হাবিব প্রসঙ্গে দৈনিক সমুদ্রকন্ঠের বক্তব্য –

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১১, ২০২১ ১১:২৩ অপরাহ্ণ
Link Copied!

ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক টেকনাফের হাবিব প্রসঙ্গে দৈনিক সমুদ্রকন্ঠের বক্তব্য –

ইতিমধ্যে ফেসবুক এবং অনলাইন মাধ্যম সূত্রে জানা গেছে যে, হাবিবুর রহমান নামক টেকনাফের একজন সংবাদকর্মী চট্টগ্রামে ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হয়েছে। হাবিব ঢাকার ৭১ বাংলাদেশ নামক একটি পত্রিকার আইডি কার্ড বহন করছিলো। এছাড়া সে তার নিজের মালিকানায় “ভোরের টেকনাফ” নামক একটি অনলাইন পোর্টালও প্রচার করে।
২০১৮ সালে উক্ত হাবিবুর রহমানকে টেকনাফে দৈনিক সমুদ্রকন্ঠের প্রতিনিধি হিসেবে নিয়োগ দেয়া হয়েছিলো।
কিন্তু বিগত ২০১৯ এর শেষে সে সম্পূর্ণ নিষ্ক্রিয় হয়ে যায়। এ ব্যাপারে তার কাছে জানতে চাইলে,সে তার নিজের অনলাইন “ভোরের টেকনাফ” পরিচালনা এবং চট্টগ্রাম শহরে দীর্ঘস্থায়ীভাবে অবস্থান করার কথা জানিয়ে টেকনাফে দৈনিক সমুদ্রকন্ঠের দায়িত্ব পালনে নিজে থেকেই অপারগতা প্রকাশ করে। এর প্রেক্ষিতে হাবিবুর রহমানের স্থলে শেখ রাসেলকে টেকনাফ প্রতিনিধি হিসেবে নিয়োগ দেয়া হয়। ২০২০ সাল হতে অদ্যাবধি দৈনিক সমুদ্রকন্ঠের টেকনাফ প্রতিনিধি হলো শেখ রাসেল।
র‌্যাব, হাবিবের কাছ থেকে ৭১ বাংলাদেশ নামক পত্রিকার আইডি কার্ড উদ্ধার করেছে। স্বভাবতই হাবিব যেহেতু আর সমুদ্রকন্ঠের সাথে সংশ্লিষ্ট নেই, সে কারণে তার কাছে সমুদ্রকন্ঠের আইডি কার্ডও নেই।
অথচ,হাবিবের ফেসবুক আইডিতে সমুদ্রকন্ঠের নাম উল্লেখ থাকায়, এ নিয়ে বিভ্রান্তি দেখা দিয়েছে।
বিষয়টি আমাদের জন্যও চরম বিব্রতকর।
অতএব,সকলের অবগতির জন্য, পরিস্কারভাবে জানানো যাচ্ছে যে ২০১৯ সালের শেষভাগে, টেকনাফের হাবিবুর রহমান স্বেচ্ছায় দৈনিক সমুদ্রকন্ঠ ত্যাগ করেছিলো। তারস্থলে নিয়োগ দেয়া হয় শেখ রাসেলকে। শেখ রাসেল, ২০২০ সাল হতে দৈনিক সমুদ্রকন্ঠের টেকনাফ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছে।
দৈনিক সমুদ্রকন্ঠের তরফ থেকে এই হলো আনুষ্ঠানিক বক্তব্য

মঈনুল হাসান পলাশ
সম্পাদক ও প্রকাশক, দৈনিক সমুদ্রকন্ঠ
কক্সবাজার।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com