ঢাকাসোমবার , ৭ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লামায় রাতের আধাঁরে জমির ফসল নষ্টের অভিযোগ

প্রতিবেদক
লামা প্রতিনিধি

নভেম্বর ৭, ২০২২ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

লামা প্রতিনিধি :

বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন ৬নং ওয়ার্ড নয়াপাড়া গ্রামের মাসুক আহমদ (৬২) পিতা মৃত আহমদ হোসন এবং শামসুল আলম (৬৫) পিতা ছালামত আলী নামের এক কৃষকের জমিতে রাতের আঁধারে শিম,পেঁপে,কলা চারা’সহ বিভিন্ন ফসল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার (৬ নভেম্বর) ভোর রাতে সংঘবদ্ধ একটি চক্র ফসলি জমি কেটেছে এমন অভিযোগ ভুক্তভোগীর।

এঘটনায় ফাইতং ইউপির ৬নং ওয়ার্ডের নয়াপাড়া গ্রামের মাসুক আহমদ বাদী হয়ে ফাইতং পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ করেন। অভিযোগে মাহাবুবুর রহমান (৬০) পিতা মৃত আব্দুুল জলিল, জাফল আলম কোম্পানি পিতা মৃত হাজী মোজাহের আহমাদ’সহ আরো অজ্ঞাত আরও ১০/১২ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন।

কৃষক মো. বাবুল জানান, রোববার ভোর রাতে শিম, পেঁপে গাছ ও কলা গাছ’সহ বিভিন্ন ফসল কেটে দেয় তারা। জমিতে যে ফসল উৎপাদন হয় তা দিয়েই সংসার অতিবাহিত করি। ফসল কেটে দেওয়ায় আমার অর্ধলক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানান, এলাকার মাসুক আহমদ, শামসুল আলমের চাষা মো. বাবুল দীর্ঘদিন ধরে চাষাবাদ করে কোনোভাবে সংসার চালিয়ে আসছে। তাদের প্রতিপক্ষ শত্রুরা রাতের আঁধারে ফসলি জমির সব ফসল কেটে দিয়েছে। এটি খুবই দুঃখজনক ঘটনা।

এ বিষয়ে জানতে চাইলে ফাইতং পুলিশ ফাঁড়ি ইনচার্জ শামিম শেখ বলেন, ভুক্তভোগী জমির ফসল কেটে নষ্ট করেছে এমন একটি অভিযোগ করেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com