ঢাকাশনিবার , ১৯ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

যারা ভোট দিয়েছেন বা দেননি, সবার জন্য কাজ করবো

প্রতিবেদক
সিএনএ

জানুয়ারি ১৯, ২০১৯ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

দল, মত নির্বিশেষে সরকার সবার জন্য কাজ করে যাবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত ‘বিজয় উৎসব’ এর ভাষণে এ মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ‘যখন দায়িত্ব পেয়েছি মানুষের জন্য কাজ করার, তখন আমি এটা দ্ব্যর্থহীনভাবে বলতে পারি, দল-মত নির্বিশেষে সকলের জন্যই আমাদের সরকার কাজ করে যাবে।’

আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘সরকার প্রত্যেকের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাবে। রাজনৈতিক অধিকার নিশ্চিত করবে। প্রত্যেকটা মানুষের জীবনমান উন্নত করবে। সেখানে কোনো দল বা মত দেখা হবে না প্রতিটি জনগণ, প্রতিটি নাগরিক আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাদের সেবা করার দায়িত্ব জনগণ আমাদের দিয়েছে। কাজেই যারা ভোট দিয়েছে বা যারা ভোট দেন নাই সকলের জন্য আমরা কাজ করব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘জনগণ যে স্বতঃস্ফূর্ত ভোট দিয়েছে সেই ভোটের সম্মান যাতে থাকে অবশ্যই আমরা সে বিষয়টিকে মাথায় রেখে দেশের জনগণের স্বার্থে সার্বিকভাবে সুষম উন্নয়ন করে যাব। বঙ্গবন্ধুকন্যা আরও বলেন, ‘যে রায় জনগণ দিয়েছে এ রায় সন্ত্রাসের বিরুদ্ধে রায়, জঙ্গীবাদের বিরুদ্ধে রায়, মাদকের বিরুদ্ধে রায়, দুর্নীতির বিরুদ্ধে রায়।’

গত ৩০ ডিসেম্বর ভোটে জিতে আওয়ামী লীগ টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনের রেকর্ড করলেও বিজয় মিছিল না করার ঘোষণা দেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু বিজয় আনন্দ থেকে নেতাকর্মীদের বঞ্চিত করতে চাননি না আওয়ামী লীগের হাইকমান্ড। তাই আজ সোহরাওয়ার্দী উদ্যানের বিজয় সমাবেশের আয়োজন করে দলটি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com