ঢাকামঙ্গলবার , ২০ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নারী নির্যাতন মামলায় সংবাদকর্মী আটক

প্রতিবেদক
সিএনএ

জুলাই ২০, ২০২১ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

কক্সবাজারের টেকনাফে আবুল কাশেম নামে এক সংবাদকর্মীকে আটকের পর থানায় হস্তান্তর করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এসময় একটি প্রাইভেটকারও জব্দ করেন তারা। রবিবার (১৮ জুলাই) সন্ধ্যায় তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান। পরে সোমবার (১৯ জুলাই) তাকে গাজীপুর জয়দেবপুর থানার একটি নারী নির্যাতন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে উপস্থাপন করা হয় বলে জানান তিনি।
গ্রেফতার সংবাদকর্মী আবুল কাশেম দৈনিক যুগান্তরের গাজীপুর প্রতিনিধি। বিষয়টি নিশ্চিত করেছেন যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিন। তিনি বলেন, গ্রেফতার আবুল কাশেম আমাদের গাজীপুর প্রতিনিধি। তার মূলবাড়ি টেকনাফে। তবে বিস্তারিত কিছু জানাতে পারছি না।

বিজিবির বরাত দিয়ে টেকনাফ থানার ওসি জানান, রবিবার টেকনাফ উপজেলার হোয়াইক্যং বিজিবি চেকপোস্টের তল্লাশি চৌকিতে একটি প্রাইভেটকার তল্লাশি করতে চাইলে নিজেকে সাংবাদক পরিচয় দিয়ে বিজিবি সদস্যদের কাজে বাঁধা দেন কাশেম। এসময় আচরণ সন্দেহজনক মনে হলে তাকে ব্যাটালিয়ন সদর দফতরে নিয়ে যান বিজিবি সদস্যরা। পরে নিশ্চিত হওয়া যায় কাশেম গাজীপুরের একটি ধর্ষণ মামলার আসামি।

পরে গাজীপুরের জয়দেবপুর থানার একটি নারী নির্যাতন মামলায় (মামলা নম্বর-১৮/২১) তাকে গ্রেফতার দেখানো হয়। আজ তাকে কক্সবাজার আদালতে পাঠানো হয়।

তবে কাশেম রোহিঙ্গা সদস্য কিনা সে বিষয়ে ওসি নিশ্চিত করতে পারেননি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com