ঢাকাবুধবার , ২৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চকরিয়া অন্বেষণ এর উদ্যোগে ২’শ শিক্ষার্থীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

জুলাই ২৭, ২০২২ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

চকরিয়া অন্বেষণ এর উদ্যোগে ২’শ শিক্ষার্থীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নঃ

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের চকরিয়া কৈয়ারবিল ইউনিয়নের ভরন্যারচর তা’লীমুল ইসলাম মাদ্রাসা, হেফজখানা ও এতিমখানায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়সহ থ্যালাসেমিয়া সচেতনতা ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ লিফলেট বিতরণ করা হয়।

এডমিন রিয়াদ উদ্দিন আশিকীর পরিচালনায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন উদ্বোধন করেন ভরন্যারচর তা’লীমুল ইসলাম মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা হাবিবুল্লাহ মিসবাহ। ( ২৬জুলাই সোমবার )সকাল ১০ টায় শুরু হয়ে বিকাল ০১টা পর্যন্ত চলে। উক্ত সময়ের মধ্যে প্রায় ২’শ শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।

আয়োজন শেষ দিকে থ্যালাসেমিয়া সচেতনতা বিষয়ে সরকারের বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরার পাশাপাশি এই বিষয়ে গণসচেতনতা সৃষ্টিতে স্থানীয় সামাজিক সংগঠনের ভুমিকার ভূয়সী প্রশংসা করে এডমিন মাহফূজুল করিম বলেন, আমাদের একমাত্র লক্ষ্য রক্তের অভাবে যেন কাউকে মরতে না হয়। মানবতার জয় গান যেন প্রতিটা ঘরে গরে পৌঁছায় এটাই আমাদের মূল লক্ষ্য। উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসা শিক্ষা পরিচালক মাওলানা আকতার হোসাইন সহ শিক্ষকগণ।

প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির এডমিন মোঃ ম‌ঈন উদ্দিন, ও সদস্য আজিজুল হক আজিজ সহ প্রমূখ ।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com