ঢাকাসোমবার , ১৯ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন ক্রিকেটার মুমিনুল

প্রতিবেদক
সিএনএ

জুলাই ১৯, ২০২১ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

করোনা রোগীদের অক্সিজেন সেবা নিশ্চিত করতে ‘কক্সবাজার অক্সিজেন ব্যাংক’কে দুটি অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুমিনুল হক সৌরভ।

রোববার (১৮ জুলাই) বিকেলে কক্সবাজার শহরের প্রধান সড়কে অক্সিজেন ব্যাংকের নিজস্ব কার্যালয়ে এসে তিনি সিলিন্ডার দুটি হস্তান্তর করেন।

সিলিন্ডার দুটি মুমিনুল হকের হাত থেকে গ্রহণ করেন কক্সবাজার অক্সিজেন ব্যাংকের প্রধান সমন্বয়ক ইশতিয়াক আহমদ জয়।

মুমিনুলের পরিবার সূত্র জানায়, জিম্বাবুয়ের সঙ্গে টেস্ট সিরিজ জিতে দেশে ফিরেই পরিবারের সঙ্গে ঈদ করতে শনিবার কক্সবাজার পৌঁছান মুমিনুল।

কক্সবাজার অক্সিজেন ব্যাংকের প্রধান সমন্বয়ক ইশতিয়াক আহমদ জয় বলেন, মুমিনুল বাংলাদেশ ক্রিকেট দলের গর্বিত অধিনায়ক। তিনি নিজ থেকে জেলাবাসীর এই বিপদে অক্সিজেন ব্যাংকের পাশে এসে দাঁড়িয়েছেন। এজন্য তার কাছে আমরা কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, অধিনায়ক মুমিনুলের দুটি সিলিন্ডার যোগ হওয়ায় আমাদের কাছে বর্তমানে ৩০টি সিলিন্ডার রয়েছে।

এ বিষয়ে বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুমিনুল হক বলেন, ‘আমার জন্মভূমি কক্সবাজার শহর। এই শহরের ধুলাবালিতেই আমার বেড়ে ওঠা। এখানকার প্রতিটি মানুষ আমার আত্মীয়। তাদের প্রতি আমার দায়বদ্ধতা রয়েছে।’

তিনি আরও বলেন, ‘বিদেশে থাকতেই কক্সবাজার অক্সিজেন ব্যাংকের কথা আমি জানতে পারি। তখনই সিদ্ধান্ত নেই এই ব্যাংকের সঙ্গে আমিও থাকব। তাই শনিবার কক্সবাজার আসার সময় দুটি অক্সিজেন সিলিন্ডার নিয়ে আসি।’

সরকারের পাশাপাশি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে করোনা মহামারির বিরুদ্ধে লড়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com