ঢাকাবুধবার , ২১ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সরকার নিবন্ধিত অংশীদার যুব সংঘের অফিস জবরদখলের চেষ্টা, লুটের অভিযোগ

প্রতিবেদক
প্রেস বিজ্ঞপ্তি

ডিসেম্বর ২১, ২০২২ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের সরকার নিবন্ধিত ঐতিহ্যবাহী ‘অংশীদার যুব সংঘ’র অফিস জবরদখল চেষ্টা ও লুটের অভিযোগ পাওয়া গেছে। এবিষয়ে সদর মডেল থানা অফিসার ইনচার্জ বরাবর এজাহার দায়ের করা হয়েছে।

২১ ডিসেম্বর ২০২২ দায়ের করা এজাহারে পৌর শহরের লালদিঘীরপাড় কাছারী পাহাড় এলাকার মৃত সৈয়দ নুরের পুত্র রমজান আলী সিকদার বলেন, নিজ মালিকানাধীন জায়গায় সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধিত অংশীদার যুব সংঘ (রেজিঃ নং-১৬৫/২০০০ প্রতিষ্ঠা করা হয়। উক্ত সংগঠনের তিনি প্রতিষ্ঠাতা সভাপতি। বিগত কিছুদিন ধরে লোভের বশীভূত হয়ে একটি ভুমিগ্রাসী ও মাদক কারবারি এবং বিভিন্ন মামলায় অভিযুক্তরা জোরপূর্বক এই প্রতিষ্ঠানটি নিজেদের দখলে নিয়ে অস্তিত্ব বিলীন করার পায়তারায় মেতে ওঠেছে। তারই ধারাবাহিকতায় সদর মডেল থানা অফিসার ইনচার্জ বরাবর ১৬ ডিসেম্বর একটি সাধারণ ডায়েরি করা হয়, যার নং-১১৩৪। বিষয়টি র্যাবকেও অবহিত করা হয়। বিষয়টি জেনে ওইসব অপরাধী চক্র ক্ষুদ্ধ হয়ে ২০ ডিসেম্বর মধ্যরাতে অনধিকার, বেআইনি ভাবে দলবল নিয়ে অংশীদার যুব সংঘের অফিসের তালা ভেঙে প্রবেশ করে ব্যাপক ভাংচুর চালায়। প্রায় ২ লাখ টাকার অফিসের ব্যবহ্ত মালামাল ও কাগজপত্র লুট করে। এর প্রতিবাদ করলে প্রাণে মারার হুমকিসহ মিথ্যা মামলায় জড়ানোর ভয়ভীতি প্রদর্শন করেন হামলাকারীরা। সার্বিক বিষয়ে প্রতিকার কামনা করে ২১ ডিসেম্বর পূনরায় সদর মডেল থানা অফিসার ইনচার্জ বরাবর এজাহার দায়ের করা হয়েছে। এতে মৃত আমির হােসেনের পুত্র রুস্তম আলী, তাঁর স্ত্রী জেসমিন আক্তার, পুত্র মোঃ শুভ, তৈয়ব উল্লাহ ও মোঃ শাহিন’কে অভিযুক্ত করা হয়েছে।

সর্বশেষ খবরে জানা গেছে, উপরোক্ত ঘটনায় প্রতিকার না পেলে সংগঠনের বৃহত্তর স্বার্থে মানববন্ধন, স্মারকলিপি প্রদান ও সাংবাদিক সম্মেলন করা হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com