ঢাকাশুক্রবার , ২৮ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ফুটপাতে বসা নিয়ে ঝগড়া প্রান গেল তরমুজ ব্যবসায়ীর

প্রতিবেদক
সিএনএ

মে ২৮, ২০২১ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

সিএনএ ডেক্স:
রাজধানীর শাহবাগ বাবুপুরা পুলিশ ফাঁড়ির পাশে বঙ্গবাজারের কাছে ফুটপাতে বসা নিয়ে তরমুজ ব্যবসায়ী মো. সেলিমের (৫০) সঙ্গে আখের রস ব্যবসায়ীর কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এক পর্যায় আখের রস ব্যবসায়ী সুলতান (৩৫) তার মেশিনের লোহার হেন্ডেল দিয়ে তরমুজ ব্যবসায়ীর মাথায় আঘাত করলে তার মৃত্যু হয়। শুক্রবার (২৮ মে) বেলা সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে।

মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় লোকজন ব্যবসায়ী সেলিমকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ১২টায় তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাবুপুরা পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. জয়নাল জানান, ফুটপাতে পাশাপাশি বসে ব্যবসা করেন তারা। বসার যায়গা একটু কমবেশি নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। একজন লোহা দিয়ে আরেকজনের মাথায় আঘাত করে। এতে আঘাতপ্রাপ্ত ব্যক্তির মৃত্যু হয়। তিনি বলেন, আখের রস ব্যাবসায়ী সুলতানকে আটক করা হয়েছে।

ব্যবসায়ী সেলিম নোয়াখালী জেলার সুধারাম উপজেলার খুবলী গ্রামের আক্কাস চৌধুরীর ছেলে। বর্তমানে বঙ্গবাজারের পাশে পুরাতন রেলওয়ে কলোনি বস্তিতে পরিবার নিয়ে থাকতেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com