ঢাকামঙ্গলবার , ৩ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ৩, ২০২১ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজারে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
কক্সবাজার সদর উপজেলার খরুলিয়ায় মোর্শেদ কামাল নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ১৭ বছরের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা থেকে স্থানীয়রা তাকে আটকের পর পুলিশে সোপর্দ করেন।

ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান বলেন, ‘আলোচিত মোর্শেদ কামাল হত্যার প্রধান আসামি গভীর রাতে চট্টগ্রাম থেকে ট্রাকযোগে কক্সবাজার আসার খবর পায় স্থানীয় ট্রাকচালক নুরুল আজিম। এ সময় আজিমসহ আরও কয়েকজন যুবক মহাসড়কের জোয়ারিয়ানালা থেকে তাকে আটক করে খরুলিয়া বাজারে নিয়ে আসে। তারা বিষয়টি আমাকে জানালে সদর থানার ওসিকে অবগত করি। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করে নিয়ে যায়।’

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গিয়াস বলেন, ‘হত্যাকাণ্ডের পর থেকে মামলার প্রধান আসামি পলাতক ছিল। তাকে ধরতে আমরা স্থানীয়দের সহযোগিতা চেয়েছিলাম। এলাকার সচেতন জনতা পুলিশকে সহযোগিতা করায় হত্যার দেড় মাসের মাথায় তাকে গ্রেফতার সম্ভব হলো।’

উল্লেখ্য, ২৬ জুন বিকেলে কক্সবাজার সদরের খরুলিয়া ঘাটপাড়া এলাকার ছলিমের দোকানের সামনে সামান্য বিষয় নিয়ে মোর্শেদ কামালের সঙ্গে ওই কিশোরের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোর্শেদ কামালের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় কিশোর। এতে মোর্শেদ গুরুতর জখম হন।

উদ্ধার করে লিংকরোডের মেরিন সিটি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে নেয়ার পথে মোর্শেদ কামালের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত মোর্শেদ কামালের মা মোস্তফা বেগম বাদী হয়ে কিশোরকে প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com