ঢাকাশনিবার , ২৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে আমাদের প্রজন্মকে গড়ে তুলতে হবে- এমপি কমল

প্রতিবেদক
সিএনএ ডেক্স

মার্চ ২৬, ২০২২ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিএনএ ডেক্সঃ

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, মহান মুক্তিযুদ্ধ হঠাৎ ঘটে যাওয়া কোনো ঘটনা নয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দীর্ঘ ২৩ বছরের সংগ্রাম আর ত্যাগের ফসল হচ্ছে স্বাধীন বাংলাদেশ। স্বাধীনতাকে অর্থপূর্ণ করতে হলে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে হবে। মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্ম যত জানবে তত বেশি তারা দেশপ্রেম নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে। এ জন্য সন্তানদের দেশপ্রেম নিয়ে গড়ে তুলতে হবে।

শনিবার (২৬ মার্চ) বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শ্রাবস্তী রায়, বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, মোহাম্মদ আলী, কামাল হোসেন চৌধুরী ও শাহনেওয়াজ খান বাবুল।
এসময় বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে মুক্তিযোদ্ধাদের নগদ অর্থসহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com