1. [email protected] : admin :
ফাইতংয়ে জনগণের ভালবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি ওমর ফারুক - Coxsbazarnewsagency.com
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :

ফাইতংয়ে জনগণের ভালবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি ওমর ফারুক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

ফাইতংয়ে জনতার রিক্ত সিক্ত ভালবাসায় নৌকা প্রতীকে শুভযাত্রা ও পথসভা ওমর ফারুক

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় আসন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত নৌকার প্রতিক পাওয়ায় আওয়ামিলীগ সফল সাধারণ সম্পাদক ওমর ফারুক। প্রথম বারের মত মনোনয়ন পেয়েছেন।

শনিবার বিকাল ৩টাশ ১৬ অক্টোবর২১ইং হারবাং ইনানী থেকে দলীয় নেতাকর্মীরা তাহাকে শুভযাত্রার মাধ্যমে ফুল দিয়ে বরণ করে ফাইতং ইউনিয়ন নিয়ে আসেন। ফাইতং পৌঁছে তিনি ফাইতংয়ের বিভিন্ন রাস্তায় গাড়ি বহরে হাত তুলে মা বোনদের সু-সংবাদ পৌঁছে দেন।

পরে বেলা ৪টায় ফাইতংয়ের সড়ক দিয়ে বাজারে ও বিভিন্ন সম্মুখে পথসভায় অংশ গ্রহণ করেন।

উক্ত সমাবেশে এলাকার বিভিন্ন স্তরের মানুষ নিজ নিজ মনোভাব ব্যক্ত করেন। বক্তব্য বলেন, মো.ওমর ফারুক এর দীর্ঘ বছর ধরে এলাকায় শাসনামলে মানুষের দ্বার প্রান্তে পৌঁছে দেওয়া বিভিন্ন উন্নয়ন,ত্রাণ, জনসেবার কথা তুলে ধরেন।

পরিশেষে নৌকার মাঝি,নৌকা প্রতীকের মনোনয়ন প্রাপ্ত ওমর ফারুক বলেন, আমাকে নিয়ে কিছু কু-চক্রি মহল ষড়যন্ত্র করেছিল, এবার ২০২১সালেও করেছে, মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি উন্নয়নের কাজে সন্তুষ্ট বিধায় দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিয়েছেন।

আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুরের কাছে,ও আমার নেত্রী শেখ হাসিনার কাছে। তিনি আরও বলেন- আমি ক্ষমতায় থাকাকালে কাহারো ভূমি জবরদখল করি নাই, কাহারো বিরুদ্ধে মিথ্যা মামলা করি নাই, কাহারোও টাকা আর্তসাৎ করি নাই। আমি আপনাদের সেবক,আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে চাই। বিগত বছরে যা উন্নয়ন হয়েছে মন্ত্রী মহোদয়ের হাত ধরে আগামীতে আরও দ্বিগুন উন্নয়ন করার সুযোগ দিন আমাকে।

আমি সকলের সুস্বাস্থ্য কামনা করি, আপনাদের সেবাই নিয়জিত থেকে আপনাদের সমর্থন কামনায় আমি ওমর ফারুক।

উক্ত পথসভা উপস্থিত ছিলেন আওয়ামিলীগ সহসভাপতি, উম্রামং মার্মা,
সাংগঠনিক সম্পাদক শেখ এইচ এম আহসান ভাই, প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর)। দপ্তর সম্পাদক বেলাল উদ্দিন বিপ্লব, ফাইতং ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবু থোয়াইং সানু মার্মা,ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসাইন জয় সহ ফাইতং আওয়ামী লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ ও আপময় জনতা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2021-22 CoxsbazarnewsAgency.com