1. [email protected] : admin :
জিনের বাদশা হাতিয়ে নিল ২৮ লাখ টাকা - Coxsbazarnewsagency.com
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

জিনের বাদশা হাতিয়ে নিল ২৮ লাখ টাকা

সিএনএ ডেক্স
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

জিনের বাদশা পরিচয়ে ২৮ লাখ ৩৬ হাজার টাকা আত্মসাতের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- মো. আব্দুল মান্নান (৫৮), মো. জোবাইর হোসাইন রিজভী (২৩) ও আবু তৈয়ব (৫৮)।

বুধবার (২২ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানা এলাকা থেকে আবু তৈয়ব এবং পরদিন বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) কক্সবাজারের টেকনাফ থেকে আব্দুল মান্নান ও জোবাইর হোসাইনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, কোতোয়ালি থানা এলাকার বাসিন্দা মো. আবুল হাছান সহিদ জীবিকার তাগিদে দীর্ঘ ২২ বছর ধরে সৌদি আরবে বসবাস করেন। সেখানে তিনি মক্কা এলাকায় ওই দেশের এক নাগরিকসহ আবাসিক হোটেলের ব্যবসা করতেন। সৌদির নিয়ম অনুযায়ী তাদের ব্যবসার লভ্যাংশ ওই দেশের নাগরিকের নামে জমা রাখতে হয়। ২০১৮ সালের ডিসেম্বরে সহিদ দেশে আসেন। ছুটি শেষে তিনি পুনরায় ফেরত যেতে চাইলে দেখেন, তার ভিসায় ‘সৌদি আরব প্রবেশ নিষিদ্ধ’ সিলমোহর দেওয়া। এতে তিনি বুঝতে পারেন সৌদি নাগরিক তার ব্যবসার সব টাকা আত্মসাৎ করেছেন।

এরপর ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে সহিদ স্ত্রীর স্বর্ণ বিক্রি করতে কোতোয়ালির হাজারি গলি এলাকার আবু তৈয়বের দোকানে যান। ওই সময় কৌশলে সহিদের কাছে স্বর্ণ বিক্রির কারণ জানতে চান আবু তৈয়ব। পরে আবু তৈয়ব এক ‘
জিনের বাদশা’র মাধ্যমে সৌদি থেকে টাকা ফেরত আনা যাবে বলে জানান এবং আব্দুল মান্নান নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরে আব্দুল মান্নান নানা কৌশলে সহিদের কাছ থেকে প্রায় ২৮ লাখ ৩৬ হাজার টাকা হাতিয়ে নেন। বিষয়টি বুঝতে পেরে ভুক্তভোগী সহিদ কোতোয়ালি থানায় একটি মামলা করেন। ওই মামলায় অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2021-22 CoxsbazarnewsAgency.com