ঢাকাশুক্রবার , ১৭ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলে মাছের প্রজেক্ট থেকে দুই জেলের লাশ উদ্ধার!

প্রতিবেদক
আনোয়ার হোছন

মে ১৭, ২০২৪ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

খুরুশকুলে মাছের প্রজেক্ট থেকে দুই জেলের লাশ উদ্ধার!

(আনোয়ার হোছন)

কক্সবাজার সদরের খুরুশকুল মনু পাড়া এলাকায় জনৈক শামশু মেম্বারের মাছের প্রজেক্ট থেকে দুই জেলের লাশ উদ্ধার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। লাশ দু’টি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। শুক্রবার (১৭ মে) সকাল ১১টায় তাদের লাশ উদ্ধার করা হয়। নিহত দু’জনই পেশায় জেলে বলে জানা যায়।

স্থানীয়রা জানান, খুরুশকুল মনুপাড়া এলাকার জামালের ছেলে আবদুল খালেক এবং আবু তাহেরের ছেলে মো. ইয়াছিন পেশায় জেলে ছিল। সকালে জনৈক সামশু মেম্বারের মাছের প্রজেক্টে তাদের লাশ পড়ে থাকতে দেখে বিস্মিত হয়ে পড়ে স্থানীয়রা। নিহতদের গায়ে মারধর ও একাধিক বৈদ্যুতিল শর্টের চিহ্ন দেখা যায়। নিহত জেলে ইয়াছিনের মা জানান, তার ছেলে গতকাল রাত ১০ টার দিকে বাড়ি থেকে বের হয়। আজ সকালে তার লাশ পাওয়া যায়। তবে কে বা কারা তাদের হত্যা করেছে সে বিষয়ে কিছুই জানেন না। হত্যাকারীদের চিহ্নিত করে ছেলে হত্যার সঠিক বিচার দাবি করেন তিনি।

এবিষয়ে খুরুশকুল ৮নং ওয়ার্ডের মেম্বার নাছির উদ্দিন বলেন, সকালে স্থানীয়রা লাশ দু’টি দেখতে পেয়ে আমাকে জানালে আমি পুলিশকে অবহিত করি। পুলিশ লাশ দু’টি উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানান এই জনপ্রতিনিধি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com