ঢাকাবুধবার , ৩০ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলে পছন্দের মেয়ে জন্য রাজ মিস্ত্রির আত্মহত্যা!

প্রতিবেদক
আনোয়ার হোছন

আগস্ট ৩০, ২০২৩ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

খুরুশকুলে পছন্দের মেয়ে জন্য রাজ মিস্ত্রির আত্মহত্যা!

(আনোয়ার হোছন)

কক্সবাজার সদরের খুরুশকুলে এক যুবক আত্মহত্যা করেছে। ঐ যুবকের বাড়ী ১নং ওয়ার্ডের তেতৈয়া জালিয়া বাপের পাড়া এলাকায় এবং তার নাম শাকিল খান প্রকাশ গুরাইয়া। গত ২৮ আগষ্ট (সোম বার) রাতে ঐ ঘটনা ঘটে।

সূত্র জানায়, শাকিল খান প্রকাশ গুরাইয়া রাজ মিস্ত্রি কাজ করত। সে রাজ মিস্ত্রির কাজের সুবাধে বিভিন্ন বাড়ীতে যাওয়া আসা করত। বিভিন্ন বাড়ীতে যাওয়া আসা কালে একটি মেয়ে তার পছন্দ হয় এবং পারিবারিকভাবে পছন্দের মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। প্রথম দিকে মেয়ের পরিবার তার সাথে বিয়ে দিতে রাজি হলেও পরে মুখ ফিরিয়ে নেয় মেয়ের পক্ষ। এতে শাকিল খান প্রকাশ গুরাইয়া ক্ষুদ্ধ হয়ে উঠে এবং এ জীবন রাখব না বলে চেছামেচি শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ২৮ আগষ্ট রাতে সে ঘর থেকে বাহির হয়ে যায়। সারা রাত সে বাড়ীতে না আসায় বাড়ীর সবাই তাকে খুজঁতে থাকে। পরবর্তীতে ২৯ আগষ্ট (মঙ্গল বার) সকালে বাড়ীর পিছনে পাহাড়ের ঢালে গাছের সাথে রশি দিয়ে গলায় ফাসঁ লাগানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। স্থানীয় লোকজন ও তার পরিবার সূত্র জানা যায় রাজ মিস্ত্রী শাকিল খান প্রকাশ গুরাইয়া তার পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেয়ে গলায় ফাসঁ লাগিয়ে আত্নহত্য করেছে।

ঐ বিষয়ে জানার জন্য ১নং ওয়ার্ডের মেম্বার আবু বক্কর ছিদ্দিক বাবুলের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ঘটনা শুনে আমি ঘটনাস্থলে যায়। ঘটনার খবর পেয়ে পুলিশ আসে এবং ময়না তদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। ময়না তদন্ত শেষে আছরের নামাযের পর স্থানীয় জালিয়া বাপের পাড়া মসজিদের সামনে শাকিল খান প্রকাশ গুরাইয়া এর জানাজা সম্পন্ন করা হয়। সে পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে আত্নহত্যা করেছে বলে শুনছি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com