1. [email protected] : admin :
ইউপি প্রার্থীর বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেলে পুনর্বিবেচনা করবে আওয়ামী লীগ - Coxsbazarnewsagency.com
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

ইউপি প্রার্থীর বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেলে পুনর্বিবেচনা করবে আওয়ামী লীগ

সিএনএ ডেক্স
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

নৌকা প্রতীক পাওয়া কোনও প্রার্থীর বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেলে মনোনয়ন পুনর্বিবেচনা করবে আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভাপতিমণ্ডলী ও মনোনয়ন বোর্ডের দুই সদস্য এ তথ্য জানিয়েছেন। ওই দুই নেতা আরও বলেন, এজন্য ধানমন্ডির কার্যালয়ে অভিযোগ জমা দেওয়ার ব্যবস্থাও আছে।

বিকালে শুরু হওয়া সভা চলে রাত সাড়ে ৯টা পর্যন্ত। সভার মেয়াদ শনিবার (৯ অক্টোবর) শেষ হওয়ার কথা থাকলেও তৃণমূল পর্যায় থেকে আসা নানা আপত্তির কারণে মঙ্গলবার পর্যন্ত বাড়ানো হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে বোর্ড সদস্য ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্যাহ বলেন, চাল-গম চুরি ও অনিয়মে জড়িত ইউনিয়ন পরিষদের বর্তমান কোনও চেয়ারম্যানকেই মনোনয়ন দেওয়া হচ্ছে না। এ ছাড়া একাধিকবার নির্বাচিত চেয়ারম্যানদেরও মনোনয়ন দিতে চান না দলীয় সভাপতি শেখ হাসিনা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী মনে করেন, বর্তমান চেয়ারম্যানরা অজনপ্রিয় হয়ে পড়েন। ফলে তাদের মনোনয়ন দেওয়া হলে হেরে যাওয়ার আশঙ্কা থাকে।

তিনি আরও বলেন, চূড়ান্ত মনোনয়ন দেওয়া কোনও কোনও প্রার্থীর বিরুদ্ধে জমা পড়া অভিযোগ মনোনয়ন বোর্ডে আসছে। সেগুলো যাচাই করা হচ্ছে। সত্যতা পেলেই প্রার্থী বদলে যাবে। এজন্যই মনোনয়ন বোর্ডের সভা আরও তিন দিন বাড়ানো হয়েছে।

দলের অপর বোর্ড সদস্য ফারুক খান বলেন, কোনও জনপ্রতিনিধির নামে মাদক ব্যবসা বা কেউ মাদক গ্রহণ করছেন— এমন অভিযোগকেও আমরা গুরুত্ব দিচ্ছি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2021-22 CoxsbazarnewsAgency.com