মহেশখালীতে বন্দুকযুদ্ধে অস্ত্র-মাদক ব্যবসায়ী নিহত

বিশেষ প্রতিবেদক : কক্সবাজারের মহেশখালীর শাপলাপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আব্দুল মালেক নামে অস্ত্র ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। আজ ১৩ আগস্ট সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে শাপলাপুরের পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় তৈরী অস্ত্র, ৪০ লিটার চোলাই মদ ও ৫ শত ইয়াবা উদ্ধার করা হয়েছে।
নিহত আব্দুল মালেক (৩০) মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া এলাকার বশির আহমদের ছেলে। মহেশখালী থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে সহ ৮টি মামলা রয়েছে।
মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার কুমার দাশ জানান, শাপলাপুরের পাহাড়ে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গুলাগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যায় পুলিশ। ওই সময় পুলিশের অবস্থান বুঝতে পেরে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলিছুড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। সন্ত্রাসীরা এক পর্যায়ে পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আব্দুল মালেকের গুলিবিদ্ধ মরদেহ, ৫টি দেশীয় তৈরী অস্ত্র, ৪০ লিটার চোলাই মদ ও ৫ শত ইয়াবা উদ্ধার করা হয়। নিহত আব্দুল মালেক চিহ্নীত অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে অস্ত্র সহ ৮টি মামলা রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ময়না তদন্তের জন্য তার মৃতদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে রয়েছে।

মতামত দিন