ঢাকামঙ্গলবার , ১৭ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলে বসত বাড়ীতে আগুন, পুড়ে ছাই হলো সবকিছু

প্রতিবেদক
আনোয়ার হোছন

অক্টোবর ১৭, ২০২৩ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খুরুশকুলে বসত বাড়ীতে আগুন, পুড়ে ছাই হলো সবকিছু।

(আনোয়ার হোছন)

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের পূর্ব হিন্দু পাড়া(শীল পাড়া) এলাকার নিরঞ্জন শীল প্রকাশ জাপান শীলের বসত বাড়ীতে আগুন লেগে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। গত ১৫ অক্টোবর রাত ১২ টার পরে এই ঘটনা ঘটে। চুলার উপরে রাখা লাকড়ি থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা যায়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, রাত অনুমান ১২টার পরে জাপানের বাড়ীতে আগুন জ্বলতে দেখে এলাকার সবাই এগিয়ে আসে এবং যে যা পারে তা দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু তৎক্ষনে বাড়ীর সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনের লেলিহান এত বেশি ছিল যে পরনের কাপড় ছাড়া কোন কিছু বাহির করতে পারে নাই। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে পুড়ে যাওয়া ঘরটি পরিদর্শন করেন।

এই বিষয়ে জানার জন্য নিরঞ্জন শীল প্রকাশ জাপান শীলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাতে আমি বাড়ীতে ছিলাম না। আমি জরুরি কাজে মহেশখালী কালারমার ছড়ায় ছিলাম। রাতে ঘটনা শুনার পর সকালে আমি বাড়ীতে আসি। আসার পর দেখি যে, আমার ঘরে কিছু নাই। সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এমনকি আমার ব্যবহৃত ডিসকভার মোটর সাইকেলটিও পুড়ে গেছে। আমার কলেজ ও স্কুল পড়ুয়া ছেলেদের বই পুস্তক সহ সবকিছু পুড়ে গেছে। তিনি আরো জানান, অসাবধানতা বশত
চুলার উপরে রাখা লাকড়ি থেকে আগুনের সূত্রপাত হয়। সবকিছু পুড়ে অনুমান ৫লক্ষ টাকার ক্ষতি হয় বলে জানান তিনি। স্থানীয় জনপ্রতিনিধি, বিত্তবান ও প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন তিনি।

এ বিষয়ে জানার জন্য ৬নং ওয়ার্ডের মেম্বার স্বপন কান্তি দে এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাতে আমি ঘটনা শুনেছি। সকালে আমি ঘটনাস্থলে গিয়ে দেখেছি জাপানের বাড়ীর সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। বর্তমানে সে অন্য ঘরে থাকছে। দল মত নির্বিশেষে সকল বিত্তবানদের জাপানের পাশে দাড়াঁনোর আহবান জানান ঐ জনপ্রতিনিধি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com