ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

লামায় বিষ পানে গৃহবধূ আত্মহত্যা

প্রতিবেদক
বাংলাদেশ চিত্র

ডিসেম্বর ৬, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

লামায় গৃহবধূ মৃত্যু পরিবারের দাবী হত্যা শ্বশুর বাড়ির লোকজন বলছে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় বিষপানে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তার শ্বশুর বাড়ির লোকজন। সোমবার (০৬ ডিসেম্বর ২১ইং ) সন্ধ্যা ৭টায় ওই গৃহবধূকে লামা সরকারি হাসপাতালে নিয়ে আসলে বিষয়টি জানাজানি হয়।

নিহত শাহানারা বেগম (৩৫) লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট কলারঝিরি এলাকার মোঃ সেলিম মৃধার স্ত্রী ও লামা সদর ইউনিয়নের চিউনী মুসলিম পাড়ার মোঃ আলীর মেয়ে। তার স্বামী মোঃ সেলিম মৃধা রূপসীপাড়া ইউনিয়নের ছোট কলার ঝিরির সত্তার মৃধার ছেলে।

মোঃ সেলিম বলেন, সকাল ১০টায় তার স্ত্রীর সাথে বাকবিতন্ডা হয়। পরে দুপুর ১টায় সবার অজান্তে শস্য ক্ষেতে ব্যবহারের জন্য আনা ফুরাডিন বিষ খেয়ে তার স্ত্রী আত্মহত্যা করে। তারা দ্রুত শাহানারা কে রূপসীপাড়া বাজারে ডাক্তারের দোকানে নিয়ে আসে। পরে সন্ধ্যা ৭টায় লামা সরকারি হাসপাতালে নিয়ে যায়।

লামা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত সহকারী মেডিকেল অফিসার ডাঃ রায়হান জান্নাত বিলকিস সুলতানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে শাহানারাকে মৃত আনা হয়েছে। তার মৃত্যুর কারণ আমরা জানিনা।

খবর পেয়ে লামা হাসপাতালে উপস্থিত হয় লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ আশরাফ হোসেন। তিনি বলেন, লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। লাশটি সকালে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

নিহত শাহানারা বেগমের বড় ভাই মোঃ জমাত আলী (৫০) বলেন, ৫ বছর আগেও আরেকবার সেলিম আমার বোনকে প্রচন্ড মারধর করেছে। আমার বোন তার সংসারে সুখি ছিলনা।

নিহতের ভাবী আয়াতুন নেছা বলেন, পুলিশ সুরতহাল করার সময় আমিও পাশে ছিলাম। লাশের দুই পায়ের পিছনে রানে লাঠি দিয়ে মাইরের ৪/৫ টি আঘাতের চিহ্ন আছে। এইটা আত্মহত্যা না পরিকল্পিত খুন।

সম্পর্কিত পোস্ট