ঢাকাবুধবার , ১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লামায় পানিতে পড়ে শিশু মৃত্যু

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক

জুন ১, ২০২২ ১১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

লামায় পানিতে পড়ে শিশু মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় পুকুরে ডুবে মোঃ তানিম (৪) এক শিশুর মৃত্যু হয়েছে। পরিবার দাবী করছে বাচ্চাটিকে হত্যা করা হয়েছে।১ জুন (বুধবার) সকালে লামা উপজেলাধীন ৩নং ফাঁসিয়াখালী ইউনিয়নে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু মোঃ তানিম (৪)। সে ৩নং ওয়ার্ডস্থ অংসা ঝিরি পাড়ার বাসিন্দা মোঃ ফোরকান এর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন লামা থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আশরাফুল আলম।

স্থানীয় ও পুলিশ জানায়, সকাল বেলা শিশু তানিম বাড়ী থেকে বাইরে বেড়াতে গেলে কিছুক্ষন পর পরিবার তাকে খোঁজাখুঁজি করতে থাকলে তাদের পাশের বাড়ির গিয়াস উদ্দিন এর স্ত্রী- পুকুর পাড় দিয়ে হেটে যাওয়ার সময় শিশুটির ভাসমান লাশ দেখে তানিম এর পরিবার কে খবর দেন। পরবর্তি তে লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তানিম এর মৃত দেহ উদ্ধার করে লামা থানায় নিয়ে আসেন।

নিহত তানিম এর পিতা ফোরকান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার ছেলে ২০ মিনিট আগে বাড়ী থেকে ভাত খেয়ে বের হয়েছে৷ তিনি দাবী করেন আমার পরিবারের সাথে পার্শ্ববর্তী নুরুল আবছার সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক শত্রুতা রয়েছে। সেই জের ধরে তার ছেলে কে হত্যা করে লাশ পানিতে পেলে দিয়েছে বলে দাবী করেন।

এব্যপারে আবু ছিদ্দি এর সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

ফাসিয়া খালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর ইউপি সদস্য হেলাল উদ্দিন বলেন ঘটনাটি দুঃখজনক। ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন পুলিশ শিশু তানিম এর লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে আশা করি সুষ্ঠু তদন্তে আসল সত্য বেরিয়ে আসবে।

লামা থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আশরাফুল আলম বলেন, মৃত শিশুর সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে তিনি জানান।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com