1. coxjasim@gmail.com : admin :
কক্সবাজার সদর হাসপাতালে একটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা দিচ্ছেন পৌর মেয়র মুজিব - Coxsbazarnewsagency.com
রবিবার, ২০ জুন ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
যুদ্ধবিরতি ভেঙে গাজা উপত্যকায় দ্বিতীয় দফায় বিমান হামলা ইসরায়েলের হাসপাতালে প্রেমিক যুগলের বিয়ে, কেবিনে বাসর নিখোঁজের ৮ দিন পরে আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান তার রংপুরের বাসায় ফিরলেন কক্সবাজার পৌর ৩নং ওয়ার্ড পূজা উদযাপন পরিষদের সম্মেলন ও কাউন্সিল আগামীকাল কর্ণফুলী নদীতে শিক্ষার্থীর আত্মহত্যা ২০ হাজার ইয়াবা সহ লাইট হাউজের মৌলভী আলমগীরের ছেলে এনামকে আটক করেছে -র‍্যাব-১৫ অনলাইনে ক্লাস নেওয়ার জন্য ডেডিকেটেড চ্যানেল চালুর সিদ্ধান্ত নিতে যাচ্ছে সরকার – শিক্ষা মন্ত্রী বর্ষায় খুরুশকুলে পাহাড় কাটার হিড়িক নষ্ট হচ্ছে পরিবেশ সিলেটে মা ও দুই সন্তানকে গলা কেটে হত্যা প্রথম বারের মত দেশে গরুর বীমা কার্যক্রম শুরু

কক্সবাজার সদর হাসপাতালে একটি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা দিচ্ছেন পৌর মেয়র মুজিব

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

কক্সবাজার সদর হাসপাতালের জন্য ব্যক্তিগত অর্থায়নে একটি অত্যাধুনিক হাইফ্লো ন্যাজাল ক্যানোলা (HFNC) প্রদানের ঘোষনা দিয়েছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

সকালে জেলা প্রশাসনের উদ্যোগে ২টি ও ঢাকাস্থ কক্সবাজার সমিতির উদ্যেগে ১টি মোট ৩টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ ঘোষনা দেন।

মরহুম মা-বাবার ইছালে সওয়াবের উদ্দেশ্যে মানবিক বিবেচনায় মেয়র এই হাইফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করছেন। আগামী কয়েকদিনের মধ্যে ঢাকা থেকে সেটি ক্রয়ের জন্য স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব কক্সবাজারের কৃতি সন্তান হেলালুদ্দীন আহমদের সাথে যোগাযোগের মাধ্যমে ঘোষনা বাস্তবায়নের কথা জানান তিনি।

জোম কনফারেন্সে শুধু হাইফ্লো ন্যাজাল ক্যানোলা নয়, আগামীতে কক্সবাজারের মানুষের জীবন রক্ষার জন্য সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন মেয়র মুজিবুর রহমান।

কনফারেন্সে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ প্রধান অতিথি ও কক্সবাজার থেকে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন সভাপতিত্ব করেন। এছাড়াও সংশ্লিষ্ট অনেকেই যুক্ত ছিলন।

উল্লেখ্য, কোভিড-১৯ অর্থাৎ করোনা পজিটিভ ব্যক্তিদের অক্সিজেন সেচুরেশন নেমে গেলে এসব হাইফ্লো ন্যাজাল ক্যানোলা (HFNC) জীবন বাঁচাতে ভূমিকা রাখতে পারে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2021-22 CoxsbazarnewsAgency.com