1. [email protected] : admin :
আলীকদমে প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান প্রদান - Coxsbazarnewsagency.com
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :

আলীকদমে প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

আলীকদমে প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের আলীকদম উপজেলায় প্রবারণা পূর্ণিমা উপলক্ষে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। সেক্ষেত্রে বৌদ্ধ ধর্মের অনুসারীদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের সহোযোগিতায় ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের যৌথ উদ্যোগে আলীকদমে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও বৌদ্ধ ধর্মালম্বী অসহায় দরিদ্রের মাঝে নগদ অর্থ বিতরণ এবং শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১১ ঘটিকার সময় আলীকদম উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা।

নগত অর্থ বিতরণের সময় উপস্থিত ছিলেন, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জামাল উদ্দীন এমএ,২ নং চৈক্ষ্য ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান, ৩ নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফোগ্য মার্মাসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃ বৃন্ধ এবং বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সদস্যরা উপস্হিত ছিলেন।

জেলা পরিষদ সদস্য দুংড়ি মং মার্মা জানান,বৌদ্ধ ধর্মের অনুসারীদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের সহোযোগিতায় ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ যৌথ উদ্যোগে বিভিন্ন বৌদ্ধ বিহার ও প্রবারণা পূর্ণিমা উপলক্ষে অসহায় হত দরিদ্র ৬০ জনকে ৫০০ টাকা নগত আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। আলীকদম উপজেলায় নির্মিত রথ যাত্রার জন্যও আর্থিক সহায়তায় দেওয়া হয়েছে বলে জানান।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2021-22 CoxsbazarnewsAgency.com