ঢাকারবিবার , ১৫ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আগামী ২০ আগস্ট সিআরবি রক্ষায় চট্টগ্রামে সমাবেশ করবে সবুজ আন্দোলন

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ১৫, ২০২১ ১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আগামী ২০ আগস্ট সিআরবি রক্ষায় চট্টগ্রামে সমাবেশ করবে সবুজ আন্দোলন।

পরিবেশ বিপর্যয় রোধে যখন সর্বস্তরের জনগণ সোচ্চার তখন চট্টগ্রামের সিআরবিতে হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে সরকার। চট্টগ্রামের স্থানীয় সরকার দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের জনগণ সিআরবিতে হাসপাতাল নির্মাণের বিরোধিতা করলেও উন্নয়ন কর্তৃপক্ষ কোন কথাই আমলে নিচ্ছে না। পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার ও মহাসচিব মহসিন সিকদার পাভেল গতকাল ১৩ আগস্ট চট্টগ্রাম মহানগর কমিটির অনুমোদন শেষে আগামী ২০ আগস্টে চট্টগ্রামের সিআরবি রক্ষার জন্য সমাবেশের ঘোষণা দেন। সমাবেশ সফল করার জন্য চট্টগ্রামের সর্বস্তরের জনগণকে সমাবেশে যোগদানের আহবান জানানো হয়।

অধ্যক্ষ ড. মোহাম্মদ সানাউল্লাহ কে সভাপতি ও সংবাদিক রবিউল ইসলাম রবিকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ চট্টগ্রাম মহানগর কমিটি ঘোষণা করা হয়।

মহানগর কমিটির সহ-সভাপতি হলেন, অধ্যক্ষ সৈয়দ মোঃ খালেদ, সুলতানা আয়েশা, ইঞ্জিনিয়ার হাবিবুল্লাহ খান, ইঞ্জিনিয়ার মঈনুদ্দিন আরিফ রাহাত, মোঃ নুরুল কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফোরকান রাসেল, কায়ছার ইকবাল চৌধুরী অধ্যক্ষ মোঃ জিয়াউদ্দিন, সাংগঠনিক সম্পাদক, মাহমুদুর রহমান শাওন, মাহিম পারভেজ, মোঃ সাদ্দাম হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আজিজুল হাকিম হিরু,মোঃ একরামুল হক, মহিউদ্দিন ইমন, রাহাত আলী, অর্থ সম্পাদক এম. এ. রহিম,সহ-অর্থ সম্পাদক জেসমিন আক্তার জেসি, দপ্তর সম্পাদক মোহাম্মদ রুবেল, সহ-দপ্তর সম্পাদক মোঃ মহিউদ্দিন, প্রচার সম্পাদক মোঃ তাসলিম হাসান হৃদয়, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ আজাদ, জাহাঙ্গীর আলম, নারী ও শিশু সম্পাদক মুনা নারগিছ, সহ-নারী ও শিশু সম্পাদক ফারাহ আমেনা, সাজেদা বেগম ডলি, আইন সম্পাদক এড. জামাল হোসেন, সহ-আইন সম্পাদক এড. ছাইয়্যিদ, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক তানজিনা খানম তানভি, সহ-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক প্রতীক দাস, মোরশেদ আলম, বন ও পরিবেশ সম্পাদক উৎপল আজিজ, সহ-বন ও পরিবেশ সম্পাদক হাসান পারভেজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মজিবুল হক, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোঃ শওকত ইমরান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাশেদুল আজিজ, সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ রোকন উদ্দিন, শিক্ষা ও গবেষণা সম্পাদক অধ্যাপক জামাল হোসেন, সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদল সবুজ অরণ্য মাকসুদুর রহমান,কাজী মুহম্মদ খালেদ নিজাম , যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক রাজীব বড়ুয়া কাব্য,সমাজসেবা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ,
সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক দীপ্র বড়ুয়া, নাসির উদ্দিন চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক এস. এম. ইয়াছিন, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল কাদের, নির্বাহী সদস্য নয়ন শীল, তাহিয়াত তাবাসসুম, মাহফুজুর রহমান, পিকলু শীল, রাহুল বড়ুয়া।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com