ঢাকাসোমবার , ৭ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

যুবদল নেতা মামুন আটক, পরিবারের দাবি ষড়যন্ত্রের শিকার।

প্রতিবেদক
আনোয়ার হোছন

অক্টোবর ৭, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

যুবদল নেতা মামুন আটক, পরিবারের দাবি ষড়যন্ত্রের শিকার।

( নিজস্ব প্রতিবেদক)

কক্সবাজার সদরের খুরুশকুল কাউয়ার পাড়া এলাকার যুবদল নেতা মামুনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। আটক মামুন কাউয়ার পাড়া এলাকার বিএনপি নেতা মরহুম নুরুল আলম বহদ্দারের ছেলে এবং কাউয়ার পাড়া বাজার কমিটির সভাপতি বলে জানা যায়। গত ০৬ অক্টোবর(রবিবার) সন্ধ্যায় খুরুশকুল রাস্তার মাথা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

স্থানীয়ভাবে জানা যায়, যুবদল নেতা মামুন একটি সম্ভ্রান্ত বিএনপি পরিবারের ছেলে। সে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। সে কোনদিন কারো জমি দখল, ছিনতাই, চাঁদাবাজি করেনি। অথচ স্বৈরাচারী সরকারের আমলে তাকে বেশ কয়েকটি মিথ্যা মামলায় আসামী করা হয়। পরে আদালতের মাধ্যমে সব মামলায় জামিনে মুক্তি পায় যুবদল নেতা মামুন। স্বৈরাচারী সরকারে দুশররা পুলিশকে মিথ্যা তথ্য দিয়ে যুবদল নেতা মামুনকে শীর্ষ সন্ত্রাসী বানিয়ে আটক করে। যুবদল নেতা মামুনকে আটকের পর থেকে স্থানীয়দের মাঝে শুরু হয়ে মিশ্র প্রতিক্রিয়া। স্থানীয় লোকজন যুবদল নেতা মামুনের নি:শর্ত মুক্তি দাবি করেন।

আটক যুবদল নেতা মামুনের বড়ভাই এডভোকেট শওকত আলম বলেন, আমরা বিএনপি পরিবারের সন্তান। আমার ভাই মামুন একজন ব্যবসায়ী ও যুবদল নেতা। স্বৈরাচার সরকারের আমলে আওয়ামীলীগ নেতাদের কাছে আমরা অনেক হয়রানী হয়েছি। আমার ভাইদেরকে অনেক মিথ্যা মামলায় আসামী করা হয়। আমার ভাই সব মামলায় জামিনে আছে। আমার ভাইকে হয়রানী করার উদ্দেশ্যে ষড়যন্ত্র করে আটক করা হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে নিঃশর্ত মুক্তি দাবি করেন আটক যুবদল নেতা মামুনের পরিবার।

সদর মডেল থানার ওসি ফয়েজুল আজিম নোমান মামুনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে কয়টি মামলা রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com