ঢাকাশনিবার , ১৭ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নাজিরার টেক এলাকায় ট্রলার ডুবি, নিখোঁজ-১

প্রতিবেদক
আনোয়ার হোছন

আগস্ট ১৭, ২০২৪ ৯:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

নাজিরার টেক এলাকায় ট্রলার ডুবি, নিখোঁজ-১

(আনোয়ার হোছন)

বঙ্গোপসাগরের নাজিরার টেক এলাকায় একটি ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। গত ১৬ আগষ্ট ভোরে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় কবলিত হওয়া ফিশিং ট্রলারের নাম এফবি কাইছার এবং ঐ ফিশিং ট্রলারের মালিক খুরুশকুল কাউয়ার পাড়া এলাকার কাইছার বহদ্দার বলে জানা। উক্ত দূর্ঘটনায় ট্রলারের ড্রাইভার আনোয়ার হোসেন নামের একজন জেলে এখনো নিখোঁজ রয়েছে।

জানা যায়, খুরুশকুলের কাইছার বহদ্দারের ফিশিং ট্রলারটি ২২ জন মাঝিমাল্লা নিয়ে বঙ্গোপসাগরে মাছ ধরার উদ্দেশ্যে রওনা দিয়ে আবহাওয়া পর্যবেক্ষনের জন্য নাজিরার টেক এলাকায় নোঙর করে। নাজিরার টেক এলাকায় নোঙর করা অবস্থায় ১৬ আগষ্ট ভোরে দূর্ঘটনায় কবলিত হয়ে ট্রলারটি সম্পূর্ণ পানিতে ডুবে যায়। পরে আশেপাশে থাকা অন্যান্য ট্রলারের জেলেরা ২১ জন জেলেকে উদ্ধার করলেও ট্রলারের ড্রাইভার আনোয়ার হোসেন নিখোঁজ রয়েছে। নিখোঁজ জেলের বাড়ী খুরুশকুল কদমতলী এলাকায় এবং তার ২টি ছেলে ১টি কন্যা সন্তান রয়েছে বলে জানায় স্ত্রী নাছিমা আক্তার।

দূর্ঘটনায় কবলিত ফিশিং ট্রলারের মালিক কাইছার বহদ্দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে আমি স্থানীয় কয়েকজন বহদ্দার সহ আরেকটি ট্রলার নিয়ে নাজিরার টেক এলাকায় যায় এবং ২১ জেলেকে হেফাজতে নিই। তখন ২জন জেলে অসুস্থ হয়ে পড়ায় তাদেরকে দ্রুত হাসপাতালে প্রেরণ করি এবং নিখোঁজ ড্রাইভার আনোয়ার কে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করি। পরে আমার ট্রলারটি অন্য ট্রলার দিয়ে টেনে বিকালে খুরুশকুল রাস্তার পাড়া ঘাটে নিয়ে আসি। এ দূর্ঘটনায় প্রায় ১০/১৫ লক্ষ টাকার ক্ষতি হবে এবং নিখোঁজ জেলের বিষয়ে থানায় সাধারণ ডায়রি করা হবে বলে জানায় কাইছার বহদ্দার।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com