ঢাকাশুক্রবার , ১৩ সেপ্টেম্বর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

খুরুশকুলে এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ,এজাহার দায়ের।

প্রতিবেদক
আনোয়ার হোছন

সেপ্টেম্বর ১৩, ২০২৪ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

খুরুশকুলে এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ,এজাহার দায়ের।

(আনোয়ার হোছন)

এক মানসিক প্রতিবন্ধী নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে ৫০ বছর বয়সী এক বৃদ্ধার বিরুদ্ধে। ধর্ষণের অভিযোগ ঐ বৃদ্ধাকে আটক করে গনধোলাই দিয়েছে স্থানীয় জনতা। ঘটনাটি ঘটেছে সদরের খুরুশকুলের ৬নং ওয়ার্ডের শীল পাড়া এলাকায়। উক্ত ঘটনায় ধর্ষিতার মা দিপু রানী শীল বাদী হয়ে অভিযুক্ত সুনিল শীল প্রকাশ টুটিক্কা’র বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করেছে বলে জানা যায়।

স্থানীয়ভাবে জানা যায়, জনৈক অজিত শীলের মেয়ে সুমি শীল(২৬) একজন মানসিক প্রতিবন্ধী। অভিযুক্ত সুনিল শীল প্রকাশ টুটিক্কা প্রায়সময় প্রতিবন্ধী সুমি শীল কে ফুসলাইয়া তার নির্মাণাধীন ভবনের পাশে থাকা টিনের ঘরে নিয়ে যেত এবং ধর্ষণ করতো। বিষয়টি নিয়ে অভিযুক্ত সুনিল শীল প্রকাশ টুটিক্কা’র পরিবারকে বেশ কয়েকবার বিচার দেন ঐ প্রতিবন্ধী নারীর পরিবার। ঘটনার দিন গত ১১ সেপ্টেম্বর দুপুর ১.২৫ ঘটিকার দিকে মানসিক প্রতিবন্ধী সুমি শীলকে কৌশলে তার নির্মাণাধীন ভবনের পাশে থাকা টিনের ঘরে নিয়ে যায় অভিযুক্ত সুনিল শীল প্রকাশ টুটিক্কা। বিষয়টি জানতে পেরে ঐ টিনের ঘর ঘিরে পেলে স্থানীয় জনতা। একপর্যায়ে স্থানীয় লোকজন ঐ টিনের ঘরের দরজা ভেঙ্গে মানসিক প্রতিবন্ধী সুমি শীলকে অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার করেন এবং টুটিক্কা আটক করেন। তখন স্থানীয় জনতা আটক টুটিক্কা’কে গণধোলাই দিয়ে স্থানীয় মেম্বার স্বপন কান্তি ও সুফিয়া নুরের হাতে তুলে দেন। উপস্থিত স্থানীয়দের সামনে মেম্বাররা দু’জনকেই জিজ্ঞাসাবাদ করেন ও প্রতিবন্ধী সুমি শীলকে চিকিৎসার ব্যবস্থা করতে পরামর্শ দেন। পরবর্তীতে অভিযুক্ত টুটিক্কা’কে তার আত্নীয়-স্বজনের তুলে দেন। মানসিক প্রতিবন্ধী সুমি শীল বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসি’তে চিকিৎসাধীন আছে। উক্ত ঘটনায় অভিযুক্ত টুটিক্কা’র বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। যেটি খুরুশকুল বিট অফিসার এসআই মো: কামরুজ্জামানের নিকট তদন্তাধীন আছে বলে জানা যায়।

স্থানীয় ইউপি মেম্বার স্বপন কান্তি দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে আমি ও মহিলা মেম্বার সুফিয়া নুর ঘটনাস্থলে যাই। আমরা স্থানীয় জনতার হাত থেকে অভিযুক্ত টুটিক্কা’কে উদ্ধার করি এবং প্রতিবন্ধী মহিলাটিকে চিকিৎসার ব্যবস্থা করতে পরামর্শ দিই।

এবিষয়ে জানার জন্য তদন্তকারী অফিসার এসআই মোঃ কামরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এরকম একটা এজাহার পেয়েছি। ঘটনার বিষয়ে স্থানীয় নিরপেক্ষ লোকজন, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com