ঢাকাসোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর শাহাবুদ্দিন সিকদার যৌথ বাহিনীর অভিযানে আটক।

প্রতিবেদক
প্রেস বিজ্ঞপ্তি

সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর শাহাবুদ্দিন সিকদার যৌথ বাহিনীর অভিযানে আটক।

প্রেস বিজ্ঞপ্তি

রবিবার( ২২ সেপ্টেম্বর ২০২৪ তারিখ) সন্ধ্যা ০৭.৩০ ঘটিকায় গোপন সূত্রের ভিত্তিতে সেনাবাহিনীর নেতৃত্বে ম্যাজিস্ট্রেট, র‍্যাব ও পুলিশ এর সমন্বয়ে গঠিত একটি টিম কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের বিতর্কিত কাউন্সিলর শাহাবুদ্দিন শিকদারকে গ্রেফতারের জন্য জরুরি ভিত্তিতে গমন করে।

যৌথ বাহিনী কাউন্সিলর শাহাবুদ্দিনকে পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ আলীর জাঁহাল এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়। অতঃপর আলীর স্টেশনস্থ শাহাবুদ্দিনের দুটি বাড়ি যৌথ বাহিনীর উপস্থিতিতে তল্লাশি করা হয়। তল্লাশিতে তার বাড়িতে কোন আগ্নেয়াস্ত্র অথবা অবৈধ দ্রব্যাদির আলামত পাওয়া যায় নাই। জানা যায়, সে যৌথ বাহিনী পৌঁছানোর পূর্বেই সব সরিয়ে ফেলে।

তথ্য মতে, কাউন্সিলর শাহাবুদ্দিনের নামে হত‍্যাচেষ্টা, সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক ব্যবসা, ভূমিদখল, অর্থ আত্মসাৎ এক জায়গাকে কয়েকবার বিক্রি করা সহ বেশ কয়েকটি সুনির্দিষ্ট মামলা ও শতাধিক অভিযোগ রয়েছে। উল্লেখ্য যে, শাহাবুদ্দিন গত ০৫ আগস্ট ২৪ এর আগে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা করে এবং ০৫ আগস্ট ২৪ এর পরে তার বড় ভাই ইমরান শিকদার(বিএনপির রাজনীতির সাথে জড়িত) এর ছত্রছায়ায় এলাকায় সন্ত্রাসী মূলক কার্যক্রম চালিয়ে যেতে থাকে।

উল্লেখ্য যে, শাহাবুদ্দিন সিকদার এর গ্রেপ্তারের খবর শুনে প্রায় শতাধিক লোক থানায় উপস্থিত হয়ে তার কঠোর বিচারের দাবিতে জনসমাগম করে। তার গ্রেফতারের পরে এলাকাবাসীর মাঝে বর্তমানে স্বস্তি বিরাজ করছে।যৌথ বাহিনীর উক্ত অভিযানে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com