1. [email protected] : admin :
অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার'স সোসাইটি'র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় - Coxsbazarnewsagency.com
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম :

অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি’র বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালি ইউনিয়নের ৮নং ওয়ার্ড মুসলিম নগর গ্রামে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, থ্যালাসেমিয়া সচেতনতা ও রক্তদানে উদ্ভুদ্ধকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয় সোমবার ১৮অক্টোবর ২১ইং । ক্যাম্পেইনটি অত্র ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিনের সৌজন্যে এবং অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটি-OSBDS এর কারিগরি ও সর্বাত্মক সহযোগিতায় অনুষ্ঠিত হয় । উক্ত ক্যাম্পেইন উদ্ভোধন করেন ক্যাম্পেইনের আয়োজক ও মেম্বার পদপ্রার্থী মহিউদ্দিন ।

ক্যাম্পেইনে অত্র ইউনিয়নের প্রায় তিন শতাধিক জনসাধারনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের পাশাপাশি প্রায় দুই শতাধিক থ্যালাসেমিয়া সচেতনতা ও রক্তদানে উদ্ভুদ্ধকরণ লিফলেট বিতরণ করা হয় ।

ক্যাম্পেইন পরিচালনা করেন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির প্রতিষ্ঠাতা এডমিন ইউনুস উদ্দিন ও রবিউল হাসান । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাঁসিয়াখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাঁসিয়াখালি ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সালাহ উদ্দিন বাবুল, ফাঁসিয়াখালি ৮নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি ফরিদুল আলম ও অন্যান্য ব্যক্তিবর্গ ।

সার্বিক সহযোগিতায় ছিলেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ফাজিয়া তাজনিম মণি, চট্টগ্রাম ইউনিটের প্রধান সমন্বয়ক কুতুব উদ্দিন সাগর, কার্যকরী সদস্য আবু সৌরভ, ইয়ারকানুল হক রাজু । সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাছির উদ্দিন, শেফায়েতুল ইসলাম, মোঃ নওশাদ । এছাড়াও অসংখ্য শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন ।

সম্পূর্ণ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করতে পেরে এলাকাবাসী খুবই খুশি । এলাকাবাসীর তথ্যমতে ওই গ্রামে অতীতে এরকম কোন ক্যাম্পেইন করা হয়নি । এটাই ছিল সর্বপ্রথম ক্যাম্পেইন । তারা অন্বেষণ পরিবার ও আয়োজক মেম্বার পদপ্রার্থী মহিউদ্দিনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2021-22 CoxsbazarnewsAgency.com