ঢাকারবিবার , ১২ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সীমান্তে ফের পরিত্যক্ত ইয়াবা’র চালান উদ্ধার

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ১২, ২০১৮ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

ইসহাক হোসাইন: চলমান মাদক বিরোধী অভিযানে যেখানে মানুষ প্রাণ বাঁচাতে বন-জঙ্গলে পালিয়ে বেড়াচ্ছে সেই পরিস্থিতির মধ্যেও কক্সবাজারের টেকনাফ সীমান্তে বৃহৎ আকারের মাদকের পরিত্যক্ত চালান উদ্ধারের ঘটনায় ফের নতুন করে অজানা আতংক দেখা দিয়েছে।
জানাগেছে, ১২ আগস্ট ভোররাত সাড়ে ৩টায় টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের নাজির পাড়া বিওপির হাবিলদার আশরাফুল আলম গোপন সংবাদের ভিত্তিতে একটি টহলদল নিয়ে নাজির পাড়া রহমান প্রজেক্ট এলাকায় টহলে যায়। কিছুক্ষণ পর ১০/১২ জনের একটি দল সামনের দিকে আসতে দেখে চ্যালেঞ্জ করা মাত্র একটি বস্তা ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে একটি বস্তা উদ্ধার করে বিজিবি ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ১০ কোটি ২০ লক্ষ টাকা ম’ল্যমানের ৩ লক্ষ ৪০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।
এদিকে মাদক বিরোধী অভিযানে ইয়াবার চালান অনুপ্রবেশ তুলনাম’লক হারে কমে আসলেও হঠাৎ করে বৃহৎ আকারের পরিত্যক্ত চালান আটকের ঘটনায় ফের নতুন করে উদ্বেগ-উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com