ঢাকামঙ্গলবার , ১৪ আগস্ট ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বন্দুকযুদ্ধে নিহত মালেক এর পরিবারের আহাজারি

প্রতিবেদক
সিএনএ

আগস্ট ১৪, ২০১৮ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিছড়া বাজার এলাকার মৃত বশির আহমদের ছেলে আব্দুল মালেককে পরিকল্পিত হত্যার অভিযোগ উঠেছে। এই হত্যার ঘটনাকে কেন্দ্র করে নিহতের পরিবার ও আত্মীয়-স্বজনের মাঝে চলছে চরম ক্ষোভ। নিহতের পরিবারের বৃদ্ধা মা, স্ত্রী ও ছেলে- মেয়েদের কান্নায় আকাশ- বাতাস ভারী হয়ে উঠেছে।
১৪ আগস্ট নিহতের পরিবারের সদস্যরা ও এলাকার লোকজন বলেছেন, প্রকাশ্যে ১৩ আগষ্ট সকাল সাড়ে ৯ টাকায় শত শত জনতার সামনে পুলিশ মালেকে ঘর থেকে গ্রেপ্তার করে উত্তর দিকে নিয়ে যায়। তাকে গ্রেপ্তারের ৩ ঘন্টা পর শাপলাপুরের জঙ্গল থেকে তার লাশ পাওয়া যায়।
উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিছড়া বাজারের একেবারে লাগোয়া আব্দুল মালেকের বাড়ী। আব্দুল মালেকের বৃদ্ধা মা বদুন বিবি, তার ২ স্ত্রী আনোয়ারা বেগম ও পারভিন আক্তারসহ আত্মীয়-স্বজনরা সংবাদিকদের অভিযোগ করে বলেন, আব্দুল মালেকের সাথে বড় মহেশখালী ইউনিয়নের জাগিরা ঘোনা গ্রামের আবুল কালাম কোম্পানী, মান্না মেম্বার ও জাফরের মধ্যে কোয়ারখালী ঘোনায় কিছু জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে বার বার তারা আব্দুল মালেক কে হত্যার হুমকি দিয়ে আসছিলো।
১৩ আগষ্ট সকাল ৯টায় মহেশখালী থানায় এসআই দীপক ও এএসআই সনজীবের নের্তৃত্বে একদল পুলিশ দু’টি সিএনজি যোগে এসে মালেককে ঘর থেকে গেঞ্জি পড়া অবস্থায় গ্রেপ্তার করে শত শত লোকজনের সামনে গাড়ীতে তোলে উত্তর দিকে নিয়ে যায়। ৩ ঘন্টার পর খবর আসে পুলিশ মালেকের লাশ শাপলাপুর ইউনিয়নের দিনেশপুর জঙ্গল থেকে উদ্ধার করে।
এ ঘটনায় পুলিশকে দায়ী করে নিহতের কন্যা পানির ছড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী খতিজা বেগম কান্নায় ভেঙে পড়ে এ হত্যার আসল তথ্য উদঘাটনের জন্য স্বরাষ্ট্র মন্ত্রী সহ সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি হস্তক্ষেপ কামনা করেছে।
তবে এ ঘটনা নিয়ে মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, দুই সন্ত্রাসী বাহিনীর বন্দুক যুদ্ধে মালেক নিহত হয়েছে। তার বিরুদ্ধে থানায় হত্যাসহ ৮টি মামলা রয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com