ঢাকাবুধবার , ২৭ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবাসহ মুন্সিগঞ্জ’র ২ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদক
সিএনএ

জুন ২৭, ২০১৮ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ফেরিওয়ালার বেশে ইয়াবাপাচার কালে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাইওয়ে পুলিশ। ২৭ জুন বেলা ১টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া খুটাখালীর মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান এলাকা হতে মালুমঘাট হাইওয়ে পুলিশের সদস্যরা তাদের আটক করে। তাদের ফেরির বাক্স থেকে বিশেষ কায়দায় লুকানো ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন, মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার খরিয়া এলাকার ওহাবুদ মালের ছেলে লিটন মাল (৩৫) ও একই এলাকার মৃত কপিল উদ্দিনের ছেলে মাহাবুল (৩২)।
চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক আলমগীর হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে ফাঁড়ির একটি টিম মেধাকচ্ছপিয়া এলাকায় অবস্থান নিয়ে চুরি-লেইস ফিতা ও সাজনী ফেরি করা ২ ব্যক্তিকে থামানো হয়। সুক্ষ্ম ভাবে দেখার পর দু’বক্সেই বিশেষ কায়দায় রাখা বেশ কিছু পুটলা উদ্ধার করা হয়। উদ্ধার পুটলাগুলো খুলে গুনে বিশ হাজার ইয়াবা পাওয়া যায়। ওসি জানান, জিজ্ঞাসাবাদে তারা জানায়, ফেরির আড়ালে তাদের একটি চক্র বেশ কিছু দিন থেকেই ইয়াবা পাচার করে আসছে। তারা প্রশাসনকে ফাঁকি দিতেই ফেরিওয়ালা বেশে কক্সবাজার হতে চট্টগ্রাম যাচ্ছিল। তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে চকরিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট
Social Media Auto Publish Powered By : XYZScripts.com