সালাউদ্দিন আহমেদ কে গুম থেকে ফিরে পাওয়ার দিনে জেলা ছাত্রদলের দোয়া মাহফিল ও বস্ত্র বিতরণ

মোঃ রুস্তম রানা::

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাউদ্দিন আহমেদে কে গুম থেকে ফিরে পাওয়ার দিনে দোয়া মাহফিল ও গরীব দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করে কক্সবাজার জেলা ছাত্রদল।

কক্সবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক, সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট শামীম আরা স্বপ্না’র সার্বিক তত্বাবধায়নে ও কক্সবাজার জেলা ছাত্রদল নেতা ফাহিমুর রহমান এবং আনিসুর রহমানের উপস্থিতিতে উক্ত কার্যক্রম গুলো সম্পাদন করা হয়।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা যুবদলের সভাপতি এডভোকেট সৈয়দ আহমেদ উজ্জ্বল, কক্সবাজার জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আব্দুর রহিম।
১১ মে ২০২০ইং সোমবার বাদে জোহর কক্সবাজার পৌরসভার অর্ন্তগত পূর্ব পাহাড়তলী জামে মসজিদে দোয়া মাহফিল টির আয়োজন করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন অত্র মসজিদের খতীব মাওলানা আনোয়ার হোসেন আনসারি।

দোয়া মাহফিল পরবর্তী প্রথমে পূর্ব পাহাড়তলী জামে মসজিদ প্রাঙ্গণে এবং দ্বিতীয় দফা কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ের সামনে গরীব অসহায় মানুষদের মাঝে বস্ত্র বিতরণ করেন কক্সবাজার জেলা ছাত্রদল।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পূর্ব পাহাড়তলীর বিশিষ্ট সমাজসেবক আবুল হোসেন,পৌর বিএনপি নেতা নাসির উদ্দিন ,সেলিম আকবর,সওকত উসমান ছুট্টো,কক্সবাজার জেলা ছাত্রদল নেতা মোহাম্মদ রিজভী খাঁন,রিয়াদ মোহাম্মদ আরাফাত হোসাইন, শামসুল আলম,একরামুল হক, মোহাম্মদ রুস্তম রানা,মিজানুর রহমান,এডভোকেট মহিউদ্দিন মোহাম্মদ হোসেন মাদু, রেজাউল আহমেদ,সালাউদ্দিন, ওসমান সরওয়ার টিপু,আল-আসিফ,সাঈদ আনোয়ার,নজরুল ইসলাম,মুহাম্মদ জাহেদ হুসেইন,জানে আলম মিতুল সহ প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০১৫সালে বিএনপির মুখপাত্র হিসেবে দায়িত্বপালন কালীন ১০মার্চ উত্তরার বাসা থেকে বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদে কে গুম করা হয়।গুম হওয়ার ৬৩ দিন পর ১১মে ২০১৫সালে ভারতে শিলং এ তার সন্ধান পাওয়া যায়।আইনি জটিলতা দেশে আসতে না পারার কারণে তিনি এখনো ভারতের শিলং এ অবস্থান করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*