লালদিঘীর পাড়ের ২৯ মুচি পরিবারকে ত্রাণ দিলেন কউক চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজার পৌর শহরের লালদিঘি পাড়ে বসবাসকারী ২৯টি মুচি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্ণেল (অব.) ফোরকান আহমদ এলডিএমসি পিএসসি ।

আজ শুক্রবার ৩ এপ্রিল জুমার নামাজের পর কউক চেয়ারম্যান নিজেই এসব পরিবারকে ত্রাণসামগ্রী তুলে দেন। এসময় কউক চেয়াম্যানের হাত থেকে ত্রাণ নিতে গিয়ে কান্না করতে দেখা যায় কয়েকটি পরিবারের সদস্যদের। কারণ করোনার শুরুর পর থেকে এখন পর্যন্ত কোনো ত্রাণ পাননি তারা।

এদিকে,তাদেরকে শান্ত করে সাধ্যমতো পাশে থাকার প্রতিশ্রুতি দিতে দেখা যায় কউক চেয়াম্যান লে.কর্ণেল (অব.) ফোরকান আহমদ। এসময় তিনি করোনার ভয়াবহতা সম্পর্কে অবগত করে সবাইকে সচেতন থাকার পরামর্শ দেন।

জানা যায়,কউক চেয়ারম্যানের নিজস্ব তহবিল থেকে কক্সবাজারে বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ করা হয়েছে। এরই অংশ হিসেবে ত্রাণ লালদিঘির ২৯ পরিবারকে এ ত্রাণ সহায়তা প্রদাণ করা হয়। ত্রাণের মধ্যে ছিল, চাল,আলু, ডাল, পেঁয়াজ এবং তেল ইত্যাদি।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্ণেল (অব.) ফোরকান আহমদ বলেন, কখন কার মৃত্যুর ডাক আসে এক মাত্র আল্লাহই ভালো জানেন। ধনিদের উচিত এ দুর্যোগে সাধ্যমতো আশেপাশের গরিব দুঃখি মানুষ গুলোকে সহায়তা করা। এসময় তিনি নিজস্ব তহবিল থেকে সাধ্যমতো ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*