পৌরসভা নির্বাচনে প্রতীক বরাদ্ধ ৪ জুলাই

জসিম সিদ্দিকী: কক্সবাজার পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে আগামী ৪ জুলাই জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্ধ দেয়া হবে। নির্বাচন অনুষ্টিত হবে ২৫ জুলাই। বর্তমানে মেয়র পদে স্বতন্ত্রপ্রার্থী সরওয়ার কামাল, আওয়ামীলীগের মুজিবুর রহমান, বিএনপির রফিকুল ইসলাম ও জাতীয় পার্টির রুহুল আমিন সিকদার মাঠে প্রচারণা চালাচ্ছেন। এছাড়াও সংরক্ষিত ৪টি মহিলা আসনে ১৫ জন, সাধারণ ১২টি ওয়ার্ডে ৮৪ জনসহ মোট ১০৪ জন প্রার্থী রয়েছেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা শিমুল শর্মা জানান, প্রতীক বরাদ্ধ দেয়ার সময় প্রার্থীদের প্রস্তাবক ও সমর্থকসহ উপস্থিত থাকতে হবে। ওইদিন সকাল ১০ টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মেয়র, সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত সংরক্ষিত কাউন্সিলর ও সাড়ে ১১ টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাধারণ আসনের কাউন্সিলর (১ থেকে ৬নং) ওয়ার্ড এবং দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত (৭ থেকে ১২ নং ওয়ার্ডের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হবে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা আরও জানান, নির্বাচনে যারা প্রার্থীতা প্রত্যাহার করতে ইচ্ছুক তারা আগামী ৩ জুলাই বিকেল ৫টার মধ্যে স্ব-শরীরে এক কপি ছবিসহ কোর্ট ফি যুক্ত আবেদনপত্র রিটার্নিং অফিসারের কার্যালয়ে জমা দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*