1. coxjasim@gmail.com : admin :
পেকুয়ায় যুবককে গুলি করে হত্যা,আটক ৮ - Coxsbazarnewsagency.com
রবিবার, ২০ জুন ২০২১, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
যুদ্ধবিরতি ভেঙে গাজা উপত্যকায় দ্বিতীয় দফায় বিমান হামলা ইসরায়েলের হাসপাতালে প্রেমিক যুগলের বিয়ে, কেবিনে বাসর নিখোঁজের ৮ দিন পরে আলোচিত ইসলামি বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান তার রংপুরের বাসায় ফিরলেন কক্সবাজার পৌর ৩নং ওয়ার্ড পূজা উদযাপন পরিষদের সম্মেলন ও কাউন্সিল আগামীকাল কর্ণফুলী নদীতে শিক্ষার্থীর আত্মহত্যা ২০ হাজার ইয়াবা সহ লাইট হাউজের মৌলভী আলমগীরের ছেলে এনামকে আটক করেছে -র‍্যাব-১৫ অনলাইনে ক্লাস নেওয়ার জন্য ডেডিকেটেড চ্যানেল চালুর সিদ্ধান্ত নিতে যাচ্ছে সরকার – শিক্ষা মন্ত্রী বর্ষায় খুরুশকুলে পাহাড় কাটার হিড়িক নষ্ট হচ্ছে পরিবেশ সিলেটে মা ও দুই সন্তানকে গলা কেটে হত্যা প্রথম বারের মত দেশে গরুর বীমা কার্যক্রম শুরু

পেকুয়ায় যুবককে গুলি করে হত্যা,আটক ৮

রিপোর্টার নাম
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮

কক্সবাজার: কক্সবাজারের পেকুয়ায় ছাগল চুরির অভিযোগ করায় এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। একই ঘটনায় নিহতের ভাই যুবলীগ নেতা শাহজাহান গুরুতর আহত হয়েছে। বর্তমানে তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ৩০ মে ভোর ৫টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। নিহত যুবক আবুল হোসেন পেকুয়া সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকার নুরুল হোসেনের ছেলে বলে জানিয়েছে পুলিশ। এর আগে একইদিন রাত ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় গুলিবর্ষণের ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু শারীরিক অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক।
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানে নেতৃত্বে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার মূল অভিযুক্ত পেকুয়া সদর ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি এহসান আরফাত ইয়াসিনসহ আটজনকে আটক করেছে। এসময় আটক ইয়াসিন ও কাইয়ুমের স্বীকারোক্তিমতে পলাতক অভিযুক্ত সালাহ উদ্দিনের বাড়ী থেকে একটি দেশীয় তৈরি বন্দুক (এলজি), একটি একনলা লম্বা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ, কার্তুজের একটি খোসা ও তিনটি কিরিচ উদ্ধার করা হয়।
পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান বলেন, ঘটনায় জড়িত সন্দেহে ৮ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। একইসাথে হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র গুলোও উদ্ধার করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2021-22 CoxsbazarnewsAgency.com