কক্সবাজার শহরের “বিরাম হোটেল” এর ডালে মেলল বড় আকারের জোঁক

মুরাদ মাহমুদ চৌধুরী::   শহরের লালদীঘির পাড়স্থ অভিজাত রেস্তোঁরা “বিরাম হোটেল” এর ডালে মিললো বিশাল আকারের জোঁক। ৮অক্টোবর মঙ্গলবার বিকেলে নাস্তা করতে গিয়ে ইমরান নামের এক ভদ্রলোক তার ডালের বাটিতে এই জোঁক পেয়েছেন। তখন তিনি জোঁকের ছবি তোলে ব্যাপারটি তার ফেইসবুক টাইমলাইনে শেয়ার করেন।

অভিযোগকারী ইমরান জানান যে, তিনি নিয়মিত “বিরাম হোটেল”এ নাস্তা করেন এবং প্রায়ই এমন অনেক কাষ্টমার নাস্তা করতে এসে এই ধরণের অভিজ্ঞতার স্বীকার হতে দেখেছেন। তদ্রুপ মঙ্গলবার তিনি প্রতিবারের মতো নাস্তা করতে গিয়ে তার ডালের বাটিতে এই জোঁকটি স্বচক্ষে দেখতে পান। রেস্তোরার ম্যানেজারকে অভিযোগ করা স্বত্তেও ম্যানেজার তাকে পেয়াজের খোসা বলে বিষয়টিকে অন্যদের সামনে ধামাচাপা করে দেন এবং জোঁক পাওয়া সেই ডাল সহ নাস্তার বিল ১২০টাকা গ্রহণ করেন। তিনি তৎক্ষণাৎ তার মোবাইলের মাধ্যমে ছবি তুলে নেন এবং ঝামেলা সৃষ্টির আশঙ্কায় তিনি বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ি করেননি সেখানে।
পরবর্তীতে এমরান উক্ত ঘটনার ছবি ফেসবুকে শেয়ার করলে ব্যাপক নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি হয়।অনেকেই এমন একটি নামকরা রেস্তোঁরায় এই অবহেলার জন্য সামাজিক মাধ্যমে তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং কর্তৃপক্ষের কঠোর ব্যবস্থা নেয়ার জোর দাবি জানিয়েছেন।

মতামত দিন