কক্সবাজারে পুলিশ সপ্তাহ উদযাপন

তারেকুল ইসলাম: কক্সবাজারে নানা আয়োজনের মধ্য দিয়ে ট্যুরিস্ট পুলিশ ও জেলা পুলিশ পৃথকভাবে পুলিশ সপ্তাহ উদযাপন করা হয়েছে। ২৭ জানুয়ারি সকালে কক্সবাজার সমুদ্র সৈকত থেকে পুলিশ সপ্তাহ উপলক্ষে ট্যুরিস্ট পুলিশের বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলাম।
শোভাযাত্রাটি সীবিচ এলাকা ঘুরে উন্মুক্ত মঞ্চের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার-২ আসনের এমপি আশেক উল্লাহ রফিক। এ সময় হোটেল-মোটেল গেস্ট হাউস মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম সিকদারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। দিনটিতে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী।
পৃথক র‌্যালী ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন, কক্সবাজারের জেলা প্রশাসক কামাল হোসেন, ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিল্লুর রহমান, কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী টুটুল, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মির্জা ইফতেখারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন, সহকারী পুলিশ সুপার (ট্যুরিস্ট) ফখরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম (সদর সার্কেল), সহকারি পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বনিক, সহকারী পুলিশ সুপার (ট্রেনিং) সাইফুল আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*