উখিয়ায় র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

জসিম সিদ্দিকী: কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ি নিহত হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে ইয়াবাসহ অস্ত্র ও গুলি। ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার ভোর রাতে কক্সবাজারের শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের ( কক্সবাজার-টেকনাফ সড়ক) উখিয়ার মরিচ্যা বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. মেহেদী হাসান।
নিহতরা হল চট্টগ্রামের সীতাকুন্ড এলাকার আব্দুস সামাদ (২৭) এবং যশোরের অভয়নগর এলাকার মো. আবু হানিফ (৩০)। মেজর মেহেদী বলেন, শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কে উখিয়ার মরিচ্যা বাজার এলাকায় স্থাপিত র‌্যাবের অস্থায়ী চেকপোস্টে গাড়ী তল্লাশী চলছিল। এসময় টেকনাফ দিক থেকে আসা একটি ট্রাক পৌঁছা মাত্র র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে।
র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এতে ট্রাকে থাকা ২ ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এসময় ট্রাকটি তল্লাশী করে ১ লাখ ৩০ হাজার ইয়াবা, ১ টি বিদেশী পিস্তল, ১ টি দেশীয় তৈরী বন্দুক, ৮ রাউন্ড গুলি ও ৮ টি গুলির খোসা পাওয়া যায়। ”
নিহতরা চিহ্নিত মাদক ব্যবসায়ি এবং তাদের বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা। মেজর মেহেদী জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মতামত দিন